AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জোকোভিচের মাথায় এখনই প্রতিশোধের ভাবনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১০ পিএম, ২১ জুলাই, ২০২৩
জোকোভিচের মাথায় এখনই প্রতিশোধের ভাবনা

উইম্বলডন ফাইনালে চার ঘণ্টা ৪২ মিনিটের লড়াইয়ের শেষে কার্লোস আলকারাজের কাছে হেরেছেন নোভাক জোকোভিচ। মুখোমুখি সাক্ষাতে পিছিয়ে পড়েছেন ১-২ ব্যবধানে। এ বার শোধ তুলতে চান সার্বিয়ার খেলোয়াড়। পরের মাসে শুরু হতে চলা বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেনেও আলকারাজের বিরুদ্ধে খেলতে চান জোকোভিচ।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে জোকোভিচ বলেছেন, “আশা করি আমরা ইউএস ওপেনেও খেলতে পারব। খেলার ভালর জন্যেই এটা দরকার। বিশ্বের এক এবং দুই নম্বর খেলোয়াড় পাঁচ ঘণ্টা লড়ে পাঁচ সেটের একটা দারুণ ম্যাচ উপহার দিয়েছে। এর থেকে ভাল আমাদের খেলাটার জন্যে আর কিছু হয় না। তাই পরের গ্র্যান্ড স্ল্যামেও আলকারাজের বিরুদ্ধে খেলতে চাই।”

 

প্রতিশোধ নেওয়ার ইচ্ছে থাকলেও স্পেনের খেলোয়াড়কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জোকোভিচ। বলেছেন, “গুরুত্বপূর্ণ মুহূর্তে দারুণ মানসিকতার পরিচয় দিয়েছে। ওর মতো কম বয়সের একজন খেলোয়াড় যদি এ ভাবে স্নায়ু নিয়ন্ত্রণে রাখে, আগ্রাসী টেনিস খেলে এ ভাবে ম্যাচটা শেষ করে দেয়, তা হলে প্রশংসা ছাড়া আর কিছুই বলার থাকে না। আমি ভালই রিটার্ন করছিলাম। কিন্তু আলকারাজ দারুণ সব শট খেলে আমায় বিব্রত করে দিচ্ছিল।”


জোকোভিচ জানিয়েছেন, নতুন কোনও কোর্টের সঙ্গে দ্রুত মানিয়ে নেওয়ার ক্ষমতা রয়েছে আলকারাজের, যা দীর্ঘমেয়াদি টেনিস খেলতে এবং সব কোর্টে সফল হতে সাহায্য করবে। পাশাপাশি সার্বিয়ার খেলোয়াড়ের মতে, তিনি নিজে কত দিন সেরা টেনিস খেলতে পারবেন জানেন না। কিন্তু আলকারাজ অনেক দিন ধরে টেনিস খেলবেন বলেই তাঁর ধারণা।


একুশে সংবাদ/স ক  

Link copied!