AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এশিয়া কাপে তামিম ইকবালের খেলা নির্ভর করছে ফিটনেসের ওপর


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৫১ পিএম, ২০ জুলাই, ২০২৩
এশিয়া কাপে তামিম ইকবালের খেলা নির্ভর করছে ফিটনেসের ওপর

সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, জাকির হাসান এবং ইমার্জিং এশিয়া কাপের দল থেকে কিছু খেলোয়াড়কে নিয়ে এশিয়া কাপের প্রাথমিক দল সাজাতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

প্রাথমিক স্কোয়াড থেকে চূড়ান্ত দলে জায়গা করে নেয়া খেলোয়াড়রা শেষ পর্যন্ত বিশ্বকাপেও খেলবে।

 

বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন,অবসরের সিদ্বান্তে পাল্টে ছয় সপ্তাহের বিশ্রাম নেয়া তামিম ইকবালের  খেলাটা নির্ভর করছে তার ফিটনেসের ওপড়।

 

ইউনুস আজ বলেন, ‘আগামী ২৬শে জুলাই লন্ডনের উদ্দেশ্যে রওনা দিবেন আমাদের বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। পিঠের একই সমস্যার জন্য সেখানে চিকিৎসা করাবেন তিনি। আমরা আশা করছি, ৩১ জুলাই ফিরবেন তিনি। এরপর তার সম্পর্কে আমরা একটি পরিষ্কার ধারনা পাবো।’

 

আগামী ২৯ জুলাই থেকে শুরু হতে পারে ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত হওয়া এশিয়া কাপের ক্যাম্প।

 

তিনি বলেন, ‘প্রাথমিক ক্যাম্পে ইমার্জিং এশিয়া কাপের কিছু খেলোয়াড়ের সুযোগের সম্ভাবনা অনেক বেশি। তবে চূড়ান্ত দলে তারা থাকবেন কিনা, সেটি সম্পূর্ণ নির্ভর করবে নির্বাচক প্যানেলের উপর।’

 

ইমার্জিং এশিয়ার কাপের সেমিফাইনালে আগামীকাল ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ ‘এ’ দল। টুর্নামেন্টে ৯০ রান ও ৫ উইকেট নিয়ে জাতীয় দলে ফেরার  দৌঁড়ে এগিয়ে সৌম্য সরকার। সুযোগের লড়াইয়ে সৌম্যর শক্তিশালী প্রতি›দ্বন্দি ১টি সেঞ্চুরিসহ ১১১ রান করা মাহমুদুল হাসান জয়। দু’টি হাফ-সেঞ্চুরিতে ১২৮ রান করেছেন তানজিদ তামিম এবং ১টি অর্ধশতকে ৯৯ রান করেছেন জাকির হাসান। ৪৭ রান ও দুই উইকেট নিয়ে ছন্দে রয়েছেন শেখ মাহেদী হাসানও।

 

একুশে সংবাদ/স ক

Link copied!