AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্রিকেটের এল ক্লাসোকিতে কনওয়ের ব্যাটিং তাণ্ডব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪৬ পিএম, ১৮ জুলাই, ২০২৩
ক্রিকেটের এল ক্লাসোকিতে কনওয়ের ব্যাটিং তাণ্ডব

মেজর লিগ ক্রিকেটের সপ্তম ম্যাচটি টেক্সাস সুপার কিংস এবং এমআই নিউইয়র্কের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল। ম্যাচটি হয়েছিল ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে। এই ম্যাচে টেক্সাস সুপার কিংস ১৭ রানে জয়ী হয়েছিল। ম্যাচে প্রথমে ব্যাট করে, ফ্যাফ ডু’প্লেসির নেতৃত্বে টেক্সাস সুপার কিংস ২০ ওভারে ৭ উইকেটে ১৫৪ রান করে ছিল। 

 

রান তাড়া করতে নেমে এমআই নিউইয়র্ক ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান তোলে। সুপার কিংসের হয়ে ডেভন কনওয়ে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭৪ রানের ইনিংস খেলেন।


রান তাড়া করতে নেমে এমআই নিউইয়র্ক দল দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলেই প্রথম উইকেট হারায়। খাতা না খুলেই রাস্টি থেরনের শিকার হন ওপেনার মনঙ্ক প্যাটেল। এরপর তিন নম্বরে ব্যাট করতে আসা স্টিভেন টেলর দলের হয়ে দীর্ঘ ইনিংস খেলতে পারেননি এবং নবম ওভারের দ্বিতীয় বলে আউট হয়ে যান। তিনি ২১ বলে ১৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন।

 

এরপর চার নম্বরে ব্যাট করতে আসা বাঁহাতি ব্যাটসম্যান নিকোলাস পুরান বড় ইনিংস খেলতে পারেননি। এদিন পুরান ১৫ বলে ১টি ছক্কার সাহায্যে ১৯ রান করে সাজঘরে ফেরেন পুরান। ১৩তম ওভারের দ্বিতীয় বলে রান আউট হন তিনি। এরপর পরের ওভারে এমআই নিউইয়র্ক আরেকটি উইকেটের পতন হয়। দলের ওপেনার শায়ান জাহাঙ্গীরের ইনিংস শেষ হয় ৪১ রানে। এই ইনিংসে তিনি মারেন ৫টি চার। শায়ান জাহাঙ্গীরকে সাজঘরে ফেরান মহম্মদ মহসিন।

 

এর পরের বলেই ছয় নম্বরে ব্যাট করতে আসা দলের তারকা ব্যাটসম্যান কায়রন পোলার্ড গোল্ডেন ডাকের শিকার হন। এভাবে ৯০ রানে এমআই নিউইয়র্কের অর্ধেক দল প্যাভিলিয়নে ফিরে যায়। এরপর ১৭তম ওভারের শেষ বলে সাত নম্বর ব্যাটসম্যান হাম্মাদ আজমের উইকেট পড়ে। তিনি ১৩ রান করে সাজঘরে ফেরেন। শেষ ওভারের প্রথম বলে ভালো ব্যাটিং করা টিম ডেভিড ১৯ বলে ২৪ রান করে আউট হন। তিনি এদিনের ইনিংসে ১টি চার ও ১টি ছয় মারেন। এর পর পরের বলে ব্যাট করতে আসা কাগিসো রাবাদা শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন।

 

চমৎকার বোলিং পারফরম্যান্স করেন টেক্সাস সুপার কিংস। মহম্মদ মহসিন ও ড্যানিয়েল সাইমস নেন ২টি করে উইকেট। মহসিন ৪ ওভারে ৩৬ রান এবং সামস ৪ ওভারে মাত্র ৪ রান দেন। এছাড়া রাস্টি থেরন, জিয়া-উল-হক ও ডোয়াইন ব্র্যাভো পেয়েছেন ১টি করে সাফল্য। এদিনের জয়ের ফলে মেজর লিগ ক্রিকেটের লিগ টেবিলের শীর্ষে উঠেছে টেক্সাস সুপার কিংস। ৩ ম্যাচের শেষে ২টি ম্যাচ জিতে চার পয়েন্ট লিগ টেবিলের শীর্ষে রয়েছে কিংস। অন্যদিকে ৩ ম্যাচের শেষে ২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিন নম্বরে রয়েছে এমআই নিউ ইয়র্ক।

 

একুশে সংবাদ/স ক  
 

Link copied!