AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভক্তের আইফোন ভেঙে ফেললেন মিচেল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:৫৫ পিএম, ৭ মে, ২০২৪
ভক্তের আইফোন ভেঙে ফেললেন মিচেল

ধর্মশালায় চেন্নাই সুপার কিংস বনাম পাঞ্জাব কিংস ম্যাচের আগে ঘটে যায় বড় এক অঘটন! খেলা দেখতে এসে নিজের সাধের আইফোনের দফারফা দশা হয় এক ভক্তের। আসলে ম্যাচের আগে সিএসকে-র তারকা বিদেশি ড্যারিল মিচেলের একটি শট এসে লাগে সেই ভক্তের আইফোনে। আর তাতেই ভেঙে যায় সাধের আইফোন। সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে এই ভিডিও। ড্যারিল মিচেল ফোন ভাঙার পর ভক্তের কাছে ক্ষমা চেয়েছেন। বদলে ভক্তকে উপহারও দিয়েছেন মিচেল।

মিচেলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে তাকে ম্যাচের আগে অনুশীলন করতে দেখা গিয়েছে বাউন্ডারি লাইনের ধারে। সেই সময়ে তার নেওয়া একটি শটেই বড় গণ্ডগোল হয়ে যায়। মিচেলের ব্যাটে লেগে বল চলে যায় সোজা স্টেডিয়ামে উপস্থিত এক ভক্তের দিকে। শটের আঘাতে ওই ভক্তের আইফোন ভেঙে যায়। সঙ্গে সেই ভক্তও সামান্য চোট পান। পরিবর্তে চেন্নাইয়ের তারকা ব্যাটসম্যান ড্যারিল মিচেল সেই ভক্তের কাছে ক্ষমা চেয়ে নেন। এবং তাঁকে নিজের গ্লাভস উপহার হিসেবে দেন। এই ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে ক্ষতিপূরণ হিসেবে গ্লাভস উপহার দিয়ে মিচেল উল্টে এখন ট্রোলিংয়ের শিকার। তাদের দাবি, ড্যারিল মিচেল এত দামি আইফোন ভেঙে, উপহার হিসেবে গ্লাভস দিলেন। একজন তো লিখেই ফেলেছেন, ‘একটা আইফোন ভেঙ্গে একটা গ্লাভস উপহার দিলেন! এ কেমন বিচার!’ ইচ্ছাকৃত ফোন না ভেঙেও, ক্ষমা চেয়েছেন, উপহার দিয়েছেন, তার পরেও ট্রোলড হতে হচ্ছে মিচেলকে।

গত বছর ফাইনালে গুজরাট টাইটান্সকে হারিয়ে শিরোপা জিতেছিল চেন্নাই সুপার কিংস। চেন্নাই দল পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে। এই মরশুমে ১১ ম্যাচ খেলে ৬টিতে জিতেছে সিএসকে। পাঁচটি ম্যাচ হেরেছে তারা। আপাতত ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবলের তিনে রয়েছে সিএসকে।

এখনও লিগ রাউন্ডে আরও তিনটি ম্যাচ খেলতে হবে চেন্নাইকে। ১০ মে আমদাবাদে গুজরাট টাইটানসের মুখোমুখি হবে তারা। এই ম্যাচ জিতলে, প্লে অফে জায়গা করে নেওয়ার পথে আরও এক ধাপ এগিয়ে যাবে চেন্নাই। এর পরে ১২ মে দলটি তাদের ঘরের মাঠ এমএ চিদাম্বরম স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে। তাদের লিগের শেষ ম্যাচ হবে ১৮ মে। বেঙ্গালুরুতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) মুখোমুখি হবে তারা।

একুশে সংবাদ/এস কে    

Link copied!