AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়ের লক্ষ্য নিয়ে মধ্যরাতে মাঠে নামবে আর্জেন্টিনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৩ পিএম, ২৬ মে, ২০২৩
জয়ের লক্ষ্য নিয়ে মধ্যরাতে মাঠে নামবে আর্জেন্টিনা

চলমান অনূর্ধ্ব-২০ ফুটবল বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড ইতোমধ্যে নিশ্চিত করে ফেলেছে আর্জেন্টিনা। আয়োজক হিসেবে বিশ্বকাপে অংশগ্রহনের সুযোগ পাওয়া আলবিসেলেস্তেদের লক্ষ্য এবার গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া।

 

গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে আজ মাঠে নামবে আর্জেন্টিনা। প্রতিপক্ষ নিউজিল্যান্ড। আর্জেন্টিনার এস্তাদিও সান কুয়ান দেল বিচেনতেনারিওতে বাংলাদেশ সময় শুক্রবার (২৬ মে) দিবাগত রাত ৩টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।  

 

আর্জেন্টিনা বিশ্বকাপের গ্রুপ এ‍‍`তে খেলছে। ইতোমধ্যে গ্রুপ পর্বে উজবেকিস্তান ও গুয়েতেমালাকে হারিয়েছে মেসি-ডি মারিয়াদের উত্তরসূরীরা। প্রথম ম্যাচে উজবেকিস্তানকে ২-১ গোলে এবং গুয়েতেমালাকে ৩-০ গোলে হারায় তারা।

 

ছয় গ্রুপের ২৪ দলের মধ্যে প্রতিটি গ্রুপ থেকে দুইটি করে মোট ১২টি ও তৃতীয় স্থানে থাকা সেরা ৪টি দল যাবে নকআউট পর্বে। এরপর শেষ ষোলো, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল শেষে ১১ জুন শিরোপা নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে।

 

উল্লেখ্য, এখন পর্যন্ত অনূর্ধ্ব-২০ ফুটবল বিশ্বকাপের ছয়টি শিরোপা জিতেছে আর্জেন্টিনা। এবার তাদের সপ্তম শিরোপা জয়ের মিশন। আলবিসেলেস্তেরা সর্বশেষ ২০০৭ সালে চেক রিপাবলিককে হারিয়ে শিরোপা উল্লাসে মাতে। তাদের পরই দ্বিতীয় সর্বোচ্চ পাঁচবারের যুব বিশ্বকাপ শিরোপা ঘরে তুলেছে ব্রাজিল। সর্বশেষ ২০১১ সালে পর্তুগালকে হারিয়ে শিরোপা নিজেদের করে নিয়েছিল তারা।


একুশে সংবাদ.কম/সম   

Link copied!