AB Bank
ঢাকা শুক্রবার, ০২ জুন, ২০২৩, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘরের মাঠে বার্সার হার, চাপে বায়ার্ন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫২ পিএম, ২২ মে, ২০২৩
ঘরের মাঠে বার্সার হার, চাপে বায়ার্ন

রবার্ট লেয়নডস্কির গোল সত্ত্বেও রিয়াল সোসিদাদের কাছে ১-২ গোলে হারল বার্সেলোনা। অবশ্য লা লিগা চ্যাম্পিয়ন আগেই হয়ে গিয়েছে জাভির দল। শনিবারের ম্যাচ ছিল নিয়মরক্ষার। যেখানে জিততে পারেনি বার্সা।


ক্যাম্প ন্যুতে পাঁচ মিনিটে গোল করে রিয়াল সোসিদাদকে এগিয়ে দেন মেরিনো। ৭২ মিনিটে ব্যবধান বাড়ান সরলোথ। ৯০ মিনিটে একটি গোল শোধ করেন লেয়নডস্কি। ম্যাচ শেষে জাভি বলেছেন, ‘‘চ্যাম্পিয়ন হওয়ার পরে আমাদের বিপক্ষকে হাল্কা ভাবে নেওয়া উচিত হয়নি। এই ম্যাচ অনায়াসে জেতা উচিত ছিল আমাদের।’’

 

বার্সেলোনার মতোই শনিবার বায়ার্ন মিউনিখ ১-৩ গোলে আরবি লাইপজিসের কাছে পরাজিত হয়েছে। এমনিতে বুন্দেশলিগা জয়ের লক্ষ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে বায়ার্ন আর বরুসিয়া ডর্টমুন্ডের মধ্যে। দু’দলই ৩৩টি ম্যাচ খেলে ৬৮ পয়েন্ট পেয়েছিল।

 

আর্লিং হালান্ডের পুরনো ক্লাবের থেকে বায়ার্ন এগিয়ে ছিল গোল পার্থক্যে। লেয়নডস্কি বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই দুঃসময়ের মধ্যে দিয়ে যাচ্ছে বায়ার্ন। চ্যাম্পিয়ন্স লিগে এ বার তারা ব্যর্থ।

 

বুন্দেশলিগাতেও খেতাব জয় অনিশ্চিত। শনিবার ২৫ মিনিটে স্যাজ় নাব্রির গোলে বায়ার্নই এগিয়ে যায়। ৬৪ মিনিটে প্রতিপক্ষ দলের কনরাড লাইমার ১-১ করেন। লাইপজ়িস শেষ দু’টি গোলই পায় পেনাল্টিতে!

 

একুশে সংবাদ.কম/সম