AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের হাতে আর্জেন্টিনার উপহার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৮ পিএম, ৩১ মার্চ, ২০২৩
সাকিবের হাতে আর্জেন্টিনার উপহার

কাতার বিশ্বকাপের শুরু থেকেই বাংলাদেশ থেকে বিপুল সমর্থন পেয়েছে আর্জেন্টিনা ফুটবল দল। দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ মিটিয়ে এ আসরেই বিশ্বকাপের শিরোপা ঘরে তুলেছে আলবিসেলেস্তেরা। যেখানে বাংলাদেশের মানুষদের ভালোবাসার খবর জানতে পারে লাতিন আমেরিকার দেশটি। 


খবরটি জানার পর থেকে মাঝে মাঝে ভালোবাসার প্রতিদানও দিচ্ছে দেশটি। তাইতো এবার সাকিবের জন্য উপহার এসেছে আর্জেন্টিনার জার্সি। আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের একটি জার্সি পাঠিয়েছে মেসির দেশের ক্রিকেট বোর্ড।


শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। সিরিজে শেষ টি-২০ টস শেষে ফিরছিলেন অধিনায়ক সাকিব। সেই সময় আইরিশ ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড সাকিবের হাতে আর্জেন্টিনার সেই জার্সি তুলে দেন।

 

এই বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিজেদের অফিশিয়াল ফেসবুকে একটি বিবৃতি দিয়ে জানায়, ‘বাংলাদেশ ক্রিকেট দলের টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান আর্জেন্টিনা জাতীয় ক্রিকেট দলের একটি জার্সি গ্রহণ করেছেন।’


সেখানে আরো বলা হয়েছে, ‘এটি আর্জেন্টিনার ক্রিকেট দলের অধিনায়ক হার্নান ফেনেল এবং নারী ক্রিকেট দলের অধিনায়ক অ্যালিসন স্টকস বাংলাদেশকে দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড শার্টটি বাংলাদেশে নিয়ে এসেছেন।’

 
একুশে সংবাদ/সম     
 

Link copied!