AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসিকে মুলারের ট্রল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২৬ পিএম, ১১ মার্চ, ২০২৩
মেসিকে মুলারের ট্রল

চলতি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬-র ম্যাচ ২-০ জিতে বায়ার্ন মিউনিখ  প্রতিযোগিতা থেকে ছিটকে দেয় পিএসজি-কে। লিওনেল মেসির দলকে হেলায় হারিয়ে কোয়ার্টার ফাইনালে চলে গিয়েছে জার্মান জায়ান্টসরা।

 

আর এই ম্যাচের পর বার্য়ান সুপারস্টার থমাস মুলার চূড়ান্ত ট্রোল করলেন মেসিকে। সাফ জানিয়ে দিলেন যে, মেসি কোনও দিনই সমস্যার কারণ হননি। সমস্যা বলতে তিনি বোঝেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেই।ম্য়াচের পর মুলার বলেন, ‍‍`ফলাফলের বিচারে যে কোনও পর্যায়ে মেসির বিরুদ্ধে সবসময় সব ঠিকই হয়। তবে ক্লাব পর্যায়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোই ছিল আমাদের সমস্যার কারণ। ও যখন রিয়াল মাদ্রিদে খেলত, তখনকার কথা বলছি। তবে মেসির বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে আমার বিরাট শ্রদ্ধা রয়েছে।‍‍`

 

চ্যাম্পিয়ন্স লিগে দুই পর্বের ম্যাচের প্রথম পর্বে ১-০ গোলে এগিয়েই ছিল বায়ার্ন। শেষ আটে যেতে হলে গত বুধবার রাতে অন্তত ২-০ গোলে জিততে হত মেসিদের। খেলার ফল সেই ২-০ হল ঠিকই। কিন্তু সেটা বায়ার্নের পক্ষে গেল। মেসিরা দুই পর্ব মিলিয়ে ১৮০ মিনিটে বায়ার্নের বিরুদ্ধে একটা গোলও করতে পারেননি।কাতারের ধনকুবের নাসের আল-খেলাফি পিএসজির দায়িত্ব নেওয়ার পর জলের মতো পয়সা খরচ করে চলেছেন। প্যারিসের ক্লাবটিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জেতানোই তাঁর একমাত্র লক্ষ্য। সেই লক্ষ্যে একে একে মেসি, নেইমার, র‍্যামোস, এমবাপেদের মতো তারকা ফুটবলারদের সই করিয়েছেন তিনি। একাধিকবার বদলেছে কোচ। কিন্তু কিছুতেই কাজের কাজ হয়নি। চ্যাম্পিয়ন্স লিগ জেতা তো অনেক দূরের কথা, ফাইনালেও পৌঁছাতে পারেনি পিএসজি। এবারও প্রি-কোয়ার্টার ফাইনালেই ছিটকে যেতে হল প্যারিসের দলটিকে।


একুশে সংবাদ/আ/সম  

Link copied!