AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অফিসিয়াল ফ্যান ক্লাবের স্বীকৃতি পেলো বসুন্ধরা কিংস আলট্রাস


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:১২ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
অফিসিয়াল ফ্যান ক্লাবের স্বীকৃতি পেলো বসুন্ধরা কিংস আলট্রাস

২৯ এপ্রিল ২০২১ সালে বসুন্ধরা কিংস আলট্রাসের যাত্রা শুরু। সংখ্যার গুরুত্ব কে একপাশে রেখে নিজেদের মান কে গুরুত্ব দিয়ে ধীরগতিতে এগিয়ে চলেছে আলট্রাস, যার ধারাবাহিকতায় ঠিক ১ বছর ৮ মাস পর স্বীকৃতি পেলো তারা। 

 

গত ১ ফেব্রুয়ারি বসুন্ধরা কিংস সভাপতির কার্যালয় থেকে অফিসিয়াল স্বীকৃতি সনদ গ্রহন করেছে আলট্রাস প্রতিনিধিগণ। বসুন্ধরা কিংস আলট্রাস এখন বাংলাদেশ ক্লাব ফুটবলের ইতিহাসে প্রথম ও একমাত্র ফ্যান ক্লাব, যারা অফিসিয়াল স্বীকৃতি পেলো।

 

আলট্রাস ফ্যানক্লাবগুলো মূলত চরমপন্থা অবলম্বন করে থাকে, যারা ক্লাবের প্রতি সর্বদা বিশ্বস্ত থাকে। ১৯৩৯ সালে ব্রাজিলে তর্সিদা অর্গানিজদা গঠিত হওয়ার মাধ্যমে এটির সূত্রপাত। এরপর পৃথিবীর বিভিন্ন ফ্যান ক্লাব সেটিকে আন্তর্জাতিক পর্যায়ে সুপরিচিত করে। এর মধ্যে উল্লেখযোগ্য, গালাতাসারায়ের আলট্রা আসলান, লাজিওর ইরিডিউসিবলস, রেডস্টার বেলগ্রেডের ডেলিজ, রিভারপ্লেটের লস বোরাচস দেল তাবলন এবং রিয়াল মাদ্রিদের আলট্রাস সার মাদ্রিদ।

 

বসুন্ধরা কিংস আলট্রাসের প্রতিষ্ঠাতা সদস্য রাফসান জানি তরঙ্গ জানান, "দক্ষিন এশিয়ায় মানজাপ্পাডা, ইষ্ট বেঙ্গল আলট্রাস, মোহনবাগের ম্যারিনার্স নিজেদের কাজের মাধ্যমে ক্লাবের আস্থার প্রতীক হিসেবে দাঁড়িয়েছে। দক্ষিন এশিয়ান ফুটবল ফ্যানব্যাজে বসুন্ধরা কিংস আলট্রাস উজ্জ্বলতম সংযোজন হিসেবে নিজেদেরকে সুদৃঢ় করার জন্য কাজ করবে। সেই লক্ষ্যে শীগ্রই আমাদের পরিকল্পনা ও কাজের বিবরণী প্রকাশ করা হবে।


একুশে সংবাদ/সম 

Link copied!