ঢাকা মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ৭ চৈত্র ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

১০০ বার একই কাজ করেছেন সানিয়া


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৩২ এএম, ৩১ জানুয়ারি, ২০২৩
১০০ বার একই কাজ করেছেন সানিয়া

সদ্য গ্র্যান্ড স্ল্যামকে বিদায় জানিয়েছেন সানিয়া মির্জা। অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে হেরে গ্র্যান্ড স্ল্যাম থেকে বিদায় নেন ভারতের অন্যতম সেরা এই টেনিস খেলোয়াড়। তাঁর বিদায়ের পর অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকায় ছিলেন কাজল। বলিউড অভিনেত্রী টুইট করেন সানিয়ার জন্য। তাতেই সানিয়া জানান যে, তিনি ১০০ বার ‘কভি খুশি কভি গম’ দেখেছেন।

 

সানিয়া বিদায় নেওয়ার পর কাজল টুইট করে লেখেন, “তুমি সব সময় ভারতকে গর্বিত করেছ এবং মহিলাদের অনুপ্রাণিত করেছ। সব সময় করবে।” কাজলের সেই পোস্ট টুইট করে সানিয়া লেখেন, “অসংখ্য ধন্যবাদ। খুব ভাল লাগছে তোমার বার্তা পেয়ে। আমি ১০০ বার কভি খুশি কভি গম দেখছি।” শাহরুখ খান, কাজল, হৃতিক রোশন, অমিতাভ বচ্চন অভিনিত ছবি ‘কভি খুশি কভি গম’। ২০০১ সালে মুক্তি পায়। সানিয়ার মনে এখনও জায়গা করে রেখেছে ছবিটি। সেই ছবির নায়িকা বার্তা পাঠানোয় খুশি হয়ে গিয়েছেন সানিয়া।

 

সানিয়াকে নিয়ে লিখেছিলেন শোয়েব মালিকও। তাদের সম্পর্ক নিয়ে নানা কথা হচ্ছে। কিন্তু সানিয়ার বিশেষ দিনে বার্তা দেন তাঁর স্বামি। শোয়েব লেখেন, “খেলাধুলোর জগতে সব মহিলাদের কাছেই তুমি আশার প্রতীক ছিলে। গোটা টেনিসজীবনে যা যা অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। এ ভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিসজীবনের জন্যে অনেক শুভেচ্ছা।” উত্তরে তাকে ধন্যবাদ জানান সানিয়া।

 

সানিয়াকে শুভেচ্ছা জানিয়েছিলেন শচিন টেন্ডুলকার। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটার লেখেন, “গ্র্যান্ড স্ল্যামে তোমার দারুণ একটা কেরিয়ার। তার জন্য শুভেচ্ছা। ভারত এবং বিশ্বের একটা প্রজন্মকে অনুপ্রাণিত করেছ তুমি। আগামী জীবনের জন্য শুভেচ্ছা রইল।” উত্তরে সানিয়া লেখেন, “অসংখ্য ধন্যবাদ। তুমি হৃদয়বান।”

 

সপ্তম গ্র্যান্ড স্ল্যাম জেতা হল না সানিয়া মির্জার। রোহন বোপান্নাকে নিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে রানার-আপ হন তিনি। বোপান্নার এটি দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম খেতাব হতো। ফাইনালে ব্রাজিলের স্টেফানি-মাতোস জুটির কাছে সানিয়ারা হারলেন ৬-৭ (২-৭), ২-৬ গেমে।

 

একুশে সংবাদ/আ/ সম