ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

৮ ওভারের ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে সমতায় ফিরল ভারত


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
১২:২৮ এএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২
৮ ওভারের ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে সমতায় ফিরল  ভারত

ঘরের মাঠে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে রানের পাহাড় গড়েও জিততে পারেনি ভারত। দ্বিতীয় ম্যাচে জিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-১ সমতা ফেরালো ভারত।

 

বৃহস্পতিবার নাগপুরে সিরিজের দ্বিতীয় ম্যাচে সফরকারি অস্ট্রেলিয়াকে চার বল হাতে রেখেই ৬ উইকেটে হারায় স্বাগতিকরা। তবে বৃষ্টির কারণে নির্ধারিত ২০ ওভার খেলা হয়নি।

এ বৃষ্টির কারণে নির্ধারিত সময় খেলা শুরু করতে না পারায় ওভার কমিয়ে ৮ ওভারের খেলা অনুষ্ঠিত হয়। ৮ ওভারের খেলায় অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ৯০ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ভারত ৭.২ ওভার ৪ উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে।

 

টস হেরে ব্যাট করতে নেমে ৪ বলে ৫ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার ক্যামরুন গ্রিন। তিন নম্বরে খেলতে নেমে কোনো রান না করেই রান আউট হয়ে যান গ্লেন ম্যাক্সওয়েল। এরপর এসে ৩ বলে ২ রান করে অক্ষর প্যাটেলের বলে বোল্ড হন টিম ডেভিড।  

 

তবে দ্রুতগতিতে রান তুলতে থাকেন ওয়েড ও ফিঞ্চ। বুমরাহর বলে বোল্ড হওয়ার আগে ৪ চার ও ১ ছক্কায় ১৫ বলে ৩১ রান করেন ফিঞ্চ। আরেক প্রান্তে অপরাজিত থাকা ওয়েড ২০ বলে ৪৩ রান করেন।  

 

জবাব দিতে নেমে ৩৯ রানের উদ্বোধনী জুটি পায় ভারত। ৬ বলে ১০ রান করে আউট হয়ে যান লোকেশ রাহুল। তবে এই ম্যাচেই পুরোনো রূপে ফিরে আসেন রোহিত শর্মা। শেষ পর্যন্ত অপরাজিত থেকে তিনি ২০ বলে করেন ৪৬ রান। সমান চারটি করে চার ও ছক্কা হাঁকান তিনি, খেলেন দারুণ কিছু পুল শট।

 

তার ইনিংসের পরও ভারতের জয়ে কিছুটা অনিশ্চয়তা ছিল, সেটা দূর করেন দিনেশ কার্তিক। নিজের প্রথম দুই বলে চার ও ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন। এখন তৃতীয় শেষ ম্যাচটি দুই দলের জন্য অঘোষিত ফাইনাল।

 

একুশে সংবাদ/এসএস