ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

ইউরো ২০২৪ পর্যন্ত খেলতে চান রোনাল্ডো


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৪:৪১ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
ইউরো ২০২৪ পর্যন্ত খেলতে চান রোনাল্ডো

এখনই অবসরের কথা ভাবছেন না ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ম্যানচেস্টার ইউনাইটেডের এই পর্তুগীজ সুপারস্টার ইঙ্গিত দিয়েছেন ২০২৪ সালের ইউরো পর্যন্ত তার খেলার ইচ্ছ আছে।


জাতীয় দলের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোল করার কারনে লিসবনে গতকাল পর্তুগীজ ফুটবল ফেডারেশনের (এফএফএফ) কুইনাস ডি ওরো এ্যাওয়ার্ড গ্রহনের পর রোনাল্ডো এ সম্পর্কে বলেছেন, ‘আমার যাত্রা এখনো শেষ হয়নি। আরো কিছুদিন তোমাদের ‘ক্রিস’কে সাথে নিয়েই সামনে এগিয়ে যেতে হবে। আমি সবসময়ই দেশের হয়ে বিশ্বকাপ ও ইউরোর অংশ হতে চেয়েছি। আর এজন্য আমি খুব অনুপ্রাণীত বোধ করি। আমার উচ্চাকাঙ্খা সবসময়ই মহান।’


৩৭ বছর বয়সী রোনাল্ডো এ পর্যন্ত পর্তুগালের জার্সি গায়ে ১৮৯ ম্যাচে করেছেন ১১৭ গোল। আসন্ন কাতার বিশ্বকাপে অংশগ্রহনের মাধ্যমে ক্যারিয়ারের ১০ম বড় কোন টুর্নামেন্টে খেলার কৃতিত্ব অর্জন করবেন রোনাল্ডো। গত বছর সেপ্টেম্বরে আয়ারল্যান্ডের বিপক্ষে জোড়া গোল করে রোনাল্ডো ইরানের আলি দাইয়ের সর্বকালের সর্বোচ্চ আন্তর্জাতিক ১০৯ গোলের রেকর্ড ছাড়িয়ে গিয়েছিলেন। 


চ্যাম্পিয়ন্স লিগে খেলার লক্ষ্যে ক্লাব ত্যাগের ইচ্ছা প্রকাশ করলেও শেষ পর্যন্ত এবারের গ্রীষ্মে ম্যানচেস্টার ইউনাইটেডেই থেকে গেছেন রোনাল্ডো। প্রিমিয়ার লিগে বেশ কয়েকটি ম্যাচে বদলী বেঞ্চে থাকলেও ইউরোপা লিগে মলডোভার  ক্লাব এফসি শেরিফের বিপক্ষে ইউনাইটেডের সর্বশেষ ম্যাচে তিনি গোল করেছেন।

 

একুশে সংবাদ/এসএস