ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সাকিবের চিঠি নিয়ে সমালোচনার ঝড়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:১৩ এএম, ৫ ডিসেম্বর, ২০২১
সাকিবের চিঠি নিয়ে সমালোচনার ঝড়

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ শেষেই নিউজিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ টেস্ট দল। শনিবার সন্ধ্যায় সাকিবকে রেখেই দল ঘোষণা করে নির্বাচকরা। কিন্তু দল ঘোষণার ঠিক এক ঘণ্টা পরেই নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়ে চিঠি দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

শনিবার সন্ধ্যা ৬টা নাগাদ নিউজিল্যান্ড সফরের টেস্ট স্কোয়াড ঘোষণা করা হয়। এরপর সাকিবের বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন,‘যেহেতু আমরা অফিসিলিয়ালি কিছু জানি না তাই সাকিবকে দলে রাখা হয়েছে।

দল ঘোষণার একঘণ্টা পর বোর্ডে চিঠি দিয়ে নিউজিল্যান্ড সফরে যেতে না চেয়ে চিঠি দিয়েছেন সাকিব আল হাসান। এতে সমালোচনা শুরু হয়েছে। কারণ দলের বিপদে কোন কারণ ছাড়াই সাকিব কেন নিউজিল্যান্ড সফরে যেতে চাইছেন না।

তবে জানা গেছে জরুরি পারিবারিক কারণে নিউজিল্যান্ড যেতে অপারগতা প্রকাশ করেছেন সাকিব। যদিও বিষয়টা নিয়ে অনেকেই মুখে কুলুপ এঁটে বসেছেন। এ বিষয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান এবং বিসিবি পরিচালক জালাল ইউনুস জানান,‘দল ঘোষণা পরই বিসিবির কাছে নিউজিল্যান্ড সফরে যেতে না চেয়ে ছুটির ব্যাপারে চিঠি দিয়েছেন।

এ বিষয়ে বিসিবির এক পরিচালক বলেন,‘সাকিব বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটার। তাই নিজের ইচ্ছা মতো তখন তখন ছুটি চাওয়া ঠিক না। কারণ নিজের জন্য নয়, দেশের জন্যই সাকিবকে খেলা উচিত।

একুশে সংবাদ/এসএস