ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাংলাদেশ-পাকিস্তান চট্টগ্রাম টেস্টেও থাকবে দর্শক


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:২৫ পিএম, ২৪ নভেম্বর, ২০২১
বাংলাদেশ-পাকিস্তান চট্টগ্রাম টেস্টেও থাকবে দর্শক

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ক্রিকেট মাঠে দর্শক ফিরেছেন। টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার টেস্টেও দর্শক ফেরাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম টেস্টে দর্শকদের জন্য টিকেটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী শুক্রবার (২৬ নভেম্বর)। বিসিবি একটি সূত্র জানায়, চট্টগ্রাম টেস্টের জন্য ছাড়া হবে সর্বোচ্চ ৫ হাজার টিকেট। যা স্টেডিয়ামের পূর্ব গ্যালারির উপরের অংশ, ক্লাব হাউস (পূর্ব), রুফ টপ হসপিটালিটি ও মিডিয়া সেন্টারের ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ছাড়া বাকি সব গ্যালারির গেট থাকবে বন্ধ।

করোনা সতর্কতায় মিরপুরে টি-টুয়েন্টি সিরিজে হোম অব ক্রিকেটের পূর্ব গ্যালারির উপরের অংশে বসে খেলা দেখেছেন বেশিরভাগ দর্শক। নিচের অংশ বন্ধ রাখায় দর্শকরা সামাজিক দূরত্ব বজায় রেখে খেলা উপভোগ করতে পারেননি। ফলে ২২ হাজার দর্শক ধারণক্ষমতার স্টেডিয়ামটির বন্ধ থাকবে গ্র্যান্ড স্ট্যান্ড, পশ্চিম গ্যালারি ও ক্লাব হাউস (উত্তর)।

চট্টগ্রাম টেস্টের টিকেট পাওয়া যাবে বৃহস্পতিবার। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকেট পাওয়া যাবে স্টেডিয়ামসংলগ্ন বিটাক মোড় ও এমএ আজিজ স্টেডিয়ামের নির্ধারিত বুথে। টিকেটের সর্বনিম্ন দাম ১০০ ও সর্বোচ্চ দাম ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।