AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাইগারদের দায়িত্বজ্ঞানহীন ব্যাটিং


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২৪ পিএম, ২ মে, ২০২১
টাইগারদের দায়িত্বজ্ঞানহীন ব্যাটিং

শ্রীলংকার বিপক্ষে রেকর্ড ৪৩৭ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ব্যাটিংয়ে ধৈর্যশীলতার পরিচয় দিতে পারেননি তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হকরা।

টপঅর্ডার ব্যাটসম্যানদের দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের কারণে জয় বা ড্র দূরে থাক, পরাজয়ই এখন প্রায় নিশ্চিত হয়ে গেছে।

রোববার চতুর্থ দিনে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৩১ রানে ওপেনার তামিম ইকবালের (২৪) উইকেট হারায় বাংলাদেশ। ৭৩ রানে ফেরেন সিরিজে চরম ব্যর্থ সাইফ হাসান (৩৪)। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ নাজমুল হোসেন শান্ত। ৪৪ বলে ২৬ রানে ফেরেন এই তরুণ ব্যাটসম্যান। 

১০৪ রানে তামিম, সাইফ ও নাজমুল আউট হওয়ার পর দলের হাল ধরতে পারেননি অধিনায়ক মুমিনুল হক সৌরভও। ৩২ রান করে ফেরেন মুমিনুল। দলীয় ১৭১ রানে পঞ্চম ব্যাটসম্যান হিসেবে আউট হন সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। পরাজয়ের ব্যবধান কমাতে লড়াই করছেন লিটন কুমার দাস ও মেহেদী হাসান মিরাজ। 

এ রিপোর্ট লেখা অবস্থায় আলো স্বল্পতার কারণে খেলা আপাতত বন্ধ। বাংলাদেশ দলের সংগ্রহ ৪৮ ওভারের খেলা শেষে ৫ উইকেটে ১৭৭ রান। ১৪ ও ৪ রানে অপরাজিত লিটন ও মিরাজ। জয় পেতে হলে টাইগারদের আরও ২৬০ রান করতে হবে। হাতে আছে মাত্র ৫ উইকেট। 

ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ৪৯৩/৭ রানে ইনিংস ঘোষণা করে শ্রীলংকা। 

জবাবে ব্যাটিংয়ে নেমে ২৫১ রানে অলআউট হয় বাংলাদেশ দল। প্রথম ইনিংসে ২৪২ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ৯ উইকেটে ১৯৪ রান করে ৪৩৭ রানের লিড নিয়ে ইনিংস ঘোষণা করে স্বাগতিক শ্রীলংকা। 

 

একুশে সংবাদ /এসএম

Link copied!