ঢাকা শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

রিয়ালের বিশাল জয়, বেনজেমার জোড়া গোল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:১৬ এএম, ২৪ জানুয়ারি, ২০২১
রিয়ালের বিশাল জয়, বেনজেমার জোড়া গোল

সুপার কাপ ও কোপা দেল রে’র ম্যাচে হারের পর এবার লা লিগায় বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে আলাভেসের বিপক্ষে ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।  এমন জয়ে জোড়া গোল করেছেন করিম বেনজেমা। একটি করে গোল করেছেন কাসেমিরো ও ইডেন হ্যাজার্ড।
আলাভেসের বিপক্ষে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় রিয়াল। আলাভেসের মাঠে ম্যাচের ১৫ মিনিটের মাথায় ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো কর্নার কিক থেকে উড়ে আসা বলে হেড দিয়ে জালে জড়ান। ৪১ মিনিটে করিম বেনজেমা গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। প্রথমার্ধের যোগ করা সময়ে হ্যাজার্ড গোল করলে ব্যবধান হয় ৩-০।
বিরতির পর মাঠে ফিরে ব্যবধান কমানোর চেষ্টা চালাতে থাকে আলাভেস। ৫৯ মিনিটে লুকা পেরেজের ফ্রি কিক থেকে হেডের মাধ্যমে গোল তুলে নেন দলটির জার্মান স্ট্রাইকার জোসেলু।
৭০তম মিনিটে আবারও লম্বা পাসের পর আক্রমণ রিয়াল মাদ্রিদের। লুকা মদ্রিচের বাড়নো বল পেয়ে এগিয়ে গিয়ে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ তুলে নেন বেনজামা।
এই জয়ে ১৯ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে রিয়াল। ১৭ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।


একুশে সংবাদ/র/আ