AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তামিমের নেতৃত্বে সিরিজ জয়ের স্বপ্ন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৫ পিএম, ১৮ জানুয়ারি, ২০২১
তামিমের নেতৃত্বে সিরিজ জয়ের স্বপ্ন

তামিম ইকবাল

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে ২০২০ সালের মার্চের পর আর কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেনি বাংলাদেশ ক্রিকেট দল। ফলে জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নেতৃত্ব ছাড়লেও নতুন অধিনায়কের অধীনে আর কোন ম্যাচ খেলেননি টাইগার ক্রিকেটাররা। এখন সময়ের সাথেসাথে সবকিছু স্বাভাবিক হয়ে আসছে, তাই আস্তে আস্তে মাথা উঁচু করে দাঁড়াতে শুরু করেছে ক্রীড়াঙ্গনও! তারই ধারাবাহিকতায় তামিম ইকবালের হাত ধরে এগিয়ে যেতে চায় লাল সবুজের প্রতিনিধিরা।
 

আগামী ২০, ২২ ও ২৫ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।
তার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের প্রত্যাশা তামিমের নেতৃত্বে সিরিজ জয় করবে বাংলাদেশ দল। সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সম্প্রচার স্বত্ব পাওয়া প্রতিষ্ঠান বেনটেক আয়োজন করেছিল এক সংবাদ সম্মেলনের।
অনুষ্ঠানে উপস্থিত হয়ে জালাল ইউনুস বলেন, ‘তামিম অভিজ্ঞ ক্রিকেটার। আগেও মাঠে দলকে নেতৃত্বে দিয়েছেন। তার নেতৃত্বে দল সিরিজ জিতবে এটাই প্রত্যাশা।’

স্বাধীনতার সূবর্ণজয়ন্তীকে স্বরণীয় করে রাখতে লাল-সবুজদের জার্সিতে খেলবে বাংলাদেশ। যেখানে উঠে আসবে মহান মুক্তিযুদ্ধের চেতনা আর শহীদদের আত্মত্যাগের কথা।

এদিকে, ওয়েস্ট ইন্ডিজ সফরের তিন ওয়ানডে ও দুই টেস্টের সম্প্রচার করতে ১৭ কোটি ৯৭ লাখ টাকায় স্বত্ব কিনে নেয় বেন টেক। 
প্রতিষ্ঠানটির পরিচালক আমজাদ হোসেন আরজু জানান, ওয়ানডে ও টেস্ট সিরিজের সবগুলো ম্যাচ সম্প্রচার করা হবে ২৬টি ক্যামেরা দিয়ে। 
আমরা চেস্টা করছি সেরা প্রযুক্তি ব্যবহার করতে। এরই মধ্যে টি-স্পোর্টস ও নাগরিক টিভিকে সম্প্রচারের দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়েছে। আইসিসির ফিউচার ট্যুর প্ল্যান (এফটিপি) না ঘোষণা করা পর্যন্ত বিসিবি সম্প্রচারের মূল চুক্তি করছে না। আগামীতে আমরা ক্রিকেট তথা বিসিবির সঙ্গে কাজ করতে আগ্রহী।


একুশে সংবাদ/আর/আ

Link copied!