AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীর ৩৫টি স্থানে পানি ছাতা বিতরণ করেছে যুবলীগ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:০৯ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
রাজধানীর ৩৫টি স্থানে পানি ছাতা বিতরণ করেছে যুবলীগ

তীব্র তাপদাহে সর্বসাধারণের জন্য ঢাকা মহানগরীর ৩৫টি স্থানে একযোগে সুপেয় পানি সরবরাহ, সচেতনতামূলক লিফলেট ও কয়েকশত ছাতা বিতরণ করেছে যুবলীগ।


শুক্রবার (২৬এপ্রিল) ১১টায় ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজেল শামস্ পরশ।


ঢাকা মহানগর উত্তরের গাবতলী, শ্যামলী, মোহাম্মদপুর (টাউন হল), ফার্মগেট, মহাখালী, বনানী (আতাতুর্ক এভিনিউ), গুলশান-১, গুলশান-২, পল্লবী, উত্তরা (রাজলক্ষ্মী), বাড্ডা (লিংক রোড), ভাটারা (নতুন বাজার), রামপুরা, মিরপুর-১, মিরপুর-১০, তেজগাঁও (ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে) ও ঢাকা মহানগর দক্ষিণের ধানমণ্ডি-৩২, ধানমণ্ডি-৩/এ, কামরাঙ্গীরচর, নিউ মার্কেট, শাহবাগ, ২৩, বঙ্গবন্ধু এভিনিউ, যাত্রাবাড়ী মোড়, ভিক্টোরিয়া পার্ক, সদরঘাট, মতিঝিল, পল্টন, কাকরাইল মসজিদ, তাঁতীবাজার মোড়, চকবাজার, কমলাপুর, দৈনিক বাংলা মোড় পথচারিদের মাঝে সুপেয় পানি সরবরাহ, সচেতনতামূলক লিফলেট ও কয়েকশত ছাতা বিতরণ করেন সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতারা।


যুবলীগের চেয়ারম্যান শেখ ফজেল শামস্ পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এমপি’র সঞ্চালনায় কর্মসূচিতে সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা সহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।


শেখ ফজলে শামস্ পরশ বলেন, যুবলীগ সর্বদা নিপীড়িত মানুষের স্বার্থে রাজনীতি করে। তাই আজকে যখন তীব্র তাপদাহে সর্বসাধারণের কষ্ট হচ্ছে, তখন আমাদের যুবলীগের নেতা-কর্মীরা ঘড়ে বসে নাই। আমাদের নেত্রী সেই শিক্ষা দেয়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাদেরকে আপনাদের কাছে পাঠিয়েছেন সুপেয় পানি দিয়ে, আপনাদের তৃষ্ণা মিটাবার জন্য, আপনাদের কষ্ট লাঘব করার জন্য। তেমনি তিনি বিশ্ব দরবারে শান্তির দূত হিসাবে নিজেকে তুলে ধরেছেন। তিনি গাজায় নিপীড়িত-শোষিত মানুষের  অধিকারের কথা বলিষ্ঠ কণ্ঠে বলেছেন। তিনি যুদ্ধ বন্ধের জোর দাবি তুলেছেন এবং সকল যুদ্ধের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। তাই শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি বলেছেন যুদ্ধে যা খরচ করা হয় তা যদি পরিবেশ রক্ষায় কাজ করা হয় তাহলে মানুষের অনেক মঙ্গল হয়। শেখ পরশ বলেন, জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র দায়িত্বে আছে বলেই হত্যা, ক্যু, ষড়যন্ত্রের রাজনীতি বন্ধ হয়েছে। শেখ হাসিনার মত একজন দক্ষ রাষ্ট্রনায়ক রাষ্ট্রীয় দায়িত্বে আছেন বলেই বাংলাদেশ সারা বিশ্বে সমীহ অর্জন করেছে। সমগ্র বিশ্বে শেখ হাসিনার সরকারের স্থিতিশীলতার জন্য প্রশংসা পাচ্ছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!