AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে উপজেলা নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময়


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০২:১৪ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
নড়াইলে উপজেলা  নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময়

নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টার সময় জেলা নির্বাচন অফিসার, নড়াইল ও রিটার্নিং অফিসার, কালিয়া, নড়াইল এর আয়োজনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন কালিয়া-২০২৪ উপলক্ষে জেলা নির্বাচন অফিসার, নড়াইল ও রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল মহোদয়। মতবিনিময় সভায় বৈধ প্রার্থীদের  নাম ঘোষণা দেয়া হয়। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বৈধভাবে মনোনীত প্রার্থীগণ হলোঃ ১। এস এম হারুনর রশিদ, ২। এস এম নাজমুল হক প্রিন্স, ৩। কৃষ্ণপদ ঘোষ, ৪। খান শামীম রহমান ও ৫। মোঃ মাহমুদুল হাসান। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে বৈধভাবে মনোনীত প্রার্থীগণ হলোঃ ১। আশীষ ভট্টাচার্য, ২। ইমরুল ইসলাম, ৩। মোঃ আশরাফুল ইসলাম, ৪। মোঃ ইব্রাহিম শেখ, ৫। মোঃ জাকারিয়া ও ৬। মোঃ মাহবুবুল আলম। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে বৈধভাবে মনোনীত প্রার্থীগণ হলোঃ ১। ববিতা বেগম, ২। বিউটি আক্তার ও ৩। মোসাঃ সোহেলী পারভীন।

পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বৈধভাবে মনোনীত প্রার্থীদের শুভেচ্ছা জ্ঞাপন করেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্নকরণের নিশ্চয়তা জ্ঞাপন করেন। তিনি উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কোন পক্ষ, কোন প্রার্থী বা প্রার্থীর সমথর্করা সহিংস পরিস্থিতি ও আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা করলে কঠোর হস্তে দমনের হুঁশিয়ারি দেন। 

এ সময় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীগণ, সাংবাদিকবৃন্দসহ জেলার সুধীজন উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!