AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যেকোনো সমস্যায় জনগণের পাশে আছি: প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:০৯ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
যেকোনো সমস্যায় জনগণের পাশে আছি: প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান বলেছেন, দেশের দুর্যোগ মোকাবিলায় দুর্যোগ মন্ত্রণালয় একটি যোগ্য প্রতিষ্ঠান। তাই যেকোনো দুর্যোগ মোকাবিলায় আমরা প্রস্তুত আছি। যেকোনো সমস্যায় আমরা জনগণের পাশেই রয়েছি। আর জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, দুর্যোগ মন্ত্রণালয় শুধু বাংলাদেশ নয়, বিদেশেও সেবা দিয়ে থাকে। আজকে দাবদাহসহ বিভিন্ন সমস্যা চলতেছে। সেই বিষয়ে ইতোমধ্যে স্ট্যান্ডিং কমিটির সঙ্গে আলাপ করে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। দুই একদিনের মধ্যে সারা বাংলাদেশের মধ্যে দুর্যোগ মন্ত্রণালয় কাজ শুরু করবে।

এর আগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, সদস্য, সচিব ও মহাপরিচালকদের নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রতিমন্ত্রী মহিববুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবউদ্দিন আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল আলম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম প্রমুখ।

 

একুশে সংবাদ/স.টি/সা.আ

 

Link copied!