AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপ শাখা আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী


Ekushey Sangbad
প্রবাস ডেস্ক
০১:১০ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
মালদ্বীপ শাখা আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী

ঈদ মানেই অনাবিল আনন্দ, ঈদ মানেই খুশি। ঈদ মানেই সকল বেদনা দুঃখ কষ্ট ভুলে এক চিলতে হাসি। ঈদ মানেই যেন আলোর ঝর্ণাধারা, ঈদ মানেই সকলকে একসাথে কাছে পাওয়া। আর এই কাছে পাওয়ার উদ্দেশ্যে মালদ্বীপ প্রবাসী নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী আয়োজন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মালদ্বীপ শাখা।  

প্রবাসী নেতাকর্মীদের মধ্যে সৌহার্দ্য, ভ্রাতৃত্ব ও ঈদ আনন্দ ছড়িয়ে দিতে শুক্রবার ১৯ এপ্রিল রাতে রাজধানী মালের রোড সিক্সটি সিক্স রেস্টুরেন্টে এই আয়োজন করেন মালদ্বীপ শাখা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন। 

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম রিন্টুর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত ফেনী জেলার, দাগনভূঞা উপজেলার ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি, এনবিএল মানি ট্রান্সপার লিমিটেডের লোকাল ডিরেক্টর হান্নান খান কবির, সোশ্যাল ওয়ার্কার্স এসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন, সংগঠনটির সিসহ-সভাপতি হাজী সাদেক, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন রাজু, ক্রিড়া সম্পাদক নুর আলম ভুঞাঁ, সাংস্কৃতিক সম্পাদক জামাল খান, মোহাম্মদ দেলোয়ার হোসেন, নাসির হোসাইন পারভেজ, অলি উল্লাহ, মো. সোহেল রানা, বিল্লাল হোসেন, রফিকুল ইসলাম, সোহাগ সরদার, মোহাম্মদ মানিক ও সুজন মিয়া প্রমুখ। 

আয়োজক দুলাল হোসেন উপস্থিত সকল নেতাকর্মী ও অতিথিদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় শেষে তিনি বলেন, প্রবাসে মুলধারার জীবন দর্পনে ঈদ তেমন প্রভাব ফেলে না। তবুও প্রবাসী বাংগালীদের অন্তরে ঈদ লালিত হয় আবেগ অনুভূতি আর ভালবাসার অফুরন্ত উচ্ছাস নিয়ে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!