ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

ব্র্যান্ডিং বাংলাদেশ” এর সহায়তা করায় নিউইয়র্ক পুলিশ বিভাগকে সেন্টার ফর এনআরবি‍‍`র সম্মাননা প্রদান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৪৫ এএম, ১৮ আগস্ট, ২০২২
ব্র্যান্ডিং বাংলাদেশ” এর সহায়তা করায় নিউইয়র্ক পুলিশ বিভাগকে সেন্টার ফর এনআরবি‍‍`র সম্মাননা প্রদান

 

 

গত সোমবার (১৫ আগষ্ট) নিউইয়র্কের পুলিশ প্লাজা কার্যালয়ে এনওয়াইপিডি কর্মকর্তাদের সাথে সেন্টার ফর এনআরবি প্রতিনিধি দলের এক বৈঠক অনুষ্টিত হয়। এনআরবি চেয়ারপারসন এম এস সেকিল চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দল বিভিন্ন সামাজিক কার্যক্রম এবং কমিউনিটি সেবায় বাংলাদেশিদেরকে সহায়তা করার জন্য এনওয়াইপিডিকে আন্তরিক ধন্যবাদ জানান। বিশেষ করে করোনাকালে এনআরবি সেন্টারের “ ব্রান্ডিং বাংলাদেশ “ কার্যক্রমে  ও প্রবাসী বাংলাদেশীদেরকে করোনাকালীন সহায়তা প্রদান করার জন্য সংশ্লিষ্ট পুলিশ সদস্যদেরকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। খবর বাপসনিউজ।

 

২০২১ সালে বিভিন্ন কার্যক্রমে  সহায়তা প্রদান করার জন্য  এনওয়াইপিডিকে সেন্টারের পক্ষ থেকে সম্মানসূচক অনার প্লাক ও একটি সাইটেশন প্রদান করে প্রতিনিধি দলের নেতা এম এস সেকিল চৌধুরী ভবিষ্যত কার্যক্রমে পুলিশ বিভাগের অব্যহত সহায়তা কামনা করেন। তিনি বাংলাদেশের প্রবাসী আমেরিকানদের বিভিন্ন বিষয় এবং স্থানীয় কার্যক্রমে তাদের ইতিবাচক অংশগ্রহণের বিষয়গুলো তুলে ধরেন এবং ভবিষ্যতে স্থানীয় প্রশাসনের সকল কার্যক্রমে বাংলাদেশী আমেরিকানরা সার্বিকভাবে এগিয়ে থাকবে বলে কর্মকর্তাদেরকে  আশ্বস্ত করেন।

 

এ সময় তিনি কর্মকর্তাদেরকে বাংলাদেশ সফরের জন্য আমন্ত্রণ জানান। আমন্ত্রণের জন্য ধন্যবাদ জানিয়ে পুলিশ কর্মকর্তাগণ বাংলাদেশীদের কার্যক্রমের প্রশংসা করেন এবং সামাজিক কার্যক্রমে তাদের অংশগ্রহণের জন্য তাদের ধন্যবাদ প্রদান করেন । কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি কমিশনার মার্ক স্টুয়ার্ট এবং ইন্সপেক্টর ভিক্টোরিয়া পেরি। এনআরবি প্রতিনিধি দলের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের মোহাম্মদ আলী, তরুণ ব্যবসায়ী প্রতিনিধি শেখ ফরহাদ এবং তরুণ পেশাজীবী প্রতিনিধি ওয়াসেফ চৌধুরী ।বৈঠক শেষে পুলিশ বিভাগের পক্ষ থেকে প্রতিনিধি দলের সদস্যদেরকে পুলিশের ব্যাজ ও স্মারক উপহার দেওয়া হয়।

 

একুশে সংবাদ/জ.হ

সর্বোচ্চ পঠিত - প্রবাস