AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
আহতদের দেখতে ঢামেকে তথ্যমন্ত্রী

এই ভয়ংকর অপরাধীদের বিচার নিশ্চিত করা হবে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:০৫ এএম, ২৯ অক্টোবর, ২০২৩
এই ভয়ংকর অপরাধীদের বিচার নিশ্চিত করা হবে

বিএনপি-জামায়াতের নৈরাজ্য থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, আজ ২০ জনের বেশি সাংবাদিক এবং দেড়শ‍‍`র অধিক পুলিশ সদস্য আহত হয়েছেন। একজন পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সাধারণ মানুষের ওপরও হামলা হয়েছে। এই ভয়ংকর অপরাধীদের বিচার নিশ্চিত করা হবে।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানীতে বিএনপির সমাবেশের নামে বিভিন্ন স্থানে হামলায় আহতদের দেখতে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান ড. হাছান। সেখানে আওয়ামী লীগ প্রতিনিধি দলের সঙ্গে খোঁজখবর ও চিকিৎসা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম  বাহাউদ্দিন নাসিম এবং কেন্দ্রীয় নেতারা এসময় উপস্থিত ছিলেন।

এসময় তথ্যমন্ত্রী বলেন, সমাবেশের নামে বিএনপি-জামায়াতের নৃশংস হামলায় আহত সাংবাদিক, পুলিশ সদস্য, দলীয় নেতাকর্মীসহ চিকিৎসাধীন সবাইকে দেখতে প্রধানমন্ত্রীর নির্দেশে সরকার ও দলের পক্ষ থেকে আমরা এখানে এসেছি। রাজারবাগ পুলিশ হাসপাতালেও যাবো।

সাংবাদিকদের কি অপরাধ; প্রশ্ন রেখে তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকরা নিউজ কভার করতে গেছে। পুলিশ ডিউটিতে ছিল।সাধারণ মানুষ কাজে যাচ্ছিল। এদের ওপর নৃশংস হামলা ক্ষেত্রবিশেষে বিএনপির ২০১৩, ১৪ ও ১৫ সালের বর্বরতাকেও হার মানিয়েছে। অপরাধীদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে।

আওয়ামী লীগ নেতারা এসময় আহতদের সেবায় তাদের পাশে থাকার কথা জানান। পরে প্রতিনিধি দলটি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আহতদের দেখতে যান। সেখানে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

একুশে সংবাদ/এসআর

Link copied!