AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক বিএনপি: তথ্যমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫৯ পিএম, ২৩ আগস্ট, ২০২৩
জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক বিএনপি: তথ্যমন্ত্রী

বিএনপি দেশে জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

 

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গত কয়েক দিনের বক্তব্য এটিই প্রমাণ করে।

 

বুধবার (২৩ অঅগস্ট) দুপুরে সচিবালয়ে তথ্য অধিদফতরের (পিআইডি) সম্মেলন কক্ষে বইয়ের মোড়ক উন্মোচন এবং সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন।

 

তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি নিজেই একটি সন্ত্রাসী সংগঠন হিসেবে কানাডার আদালত কর্তৃক পর পর ৫ বার রায় পেয়েছে এবং আমেরিকার হোমল্যান্ড সিকিউরিটি অথরিটি বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে চিহ্নিত করেছে। বিএনপি যেহেতু নিজেরা সন্ত্রাসী, জঙ্গি লালন করবে, সেটা খুবই স্বাভাবিক। এজন্য জঙ্গি ধরলে তাদের গাত্রদাহ হয়।’

 

বিএনপির গণমিছিল প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির গণমিছিল, হাঁটা মিছিল, দৌঁড়ানো মিছিল, বসা কর্মসূচি এগুলো কর্মীদের চাঙা রাখার জন্য করা হচ্ছে। কারণ জিরো পলিটিক্সের কারণে, যেগুলো পত্র-পত্রিকায় খবর এসেছে, সেগুলোর কারণে তাদের মধ্যে হতাশা ও অস্থিরতা দেখা যাচ্ছে। সেজন্য রাত ৩টাও সংবাদ সম্মেলনে ডাকছেন তারা।’

 

তিনি বলেন, ব্রিকস সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে। ব্রিকস উদীয়মান অর্থনৈতিক দেশগুলোর জোট। সেই জোটে আমন্ত্রণ জানানো হয়েছে। এর অর্থ হলো বাংলাদেশ যে উদীয়মান অর্থনীতির দেশ, সেটিকে স্বীকার করে নেয়া। সেই জোটে যদি আমরা যোগ দিই। তাহলে আমাদের অর্থনীতি আরো চাঙা হবে। এটাই স্বাভাবিক।  

 

অনুষ্ঠানে প্রধান তথ্য অফিসার মো. শাহেনুর মিয়া, বীর মুক্তিযোদ্ধা সামসুন নাহার, মোহাম্মদ নাছিমুল কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/এসএপি

Link copied!