AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত বিপ্লব বড়ুয়া


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:১৪ পিএম, ১২ জানুয়ারি, ২০২৩
নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত বিপ্লব বড়ুয়া

টানা দ্বিতীয় বার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হয়ে চট্রগ্রামের নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত বিপ্লব বড়ুয়া।

 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের পুরাতন রেল স্টেশন চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

 

অনুষ্ঠানে বিপ্লব বড়ুয়া বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা, আমাকে যে সম্মান, ভালোবাসা দেখিয়ে তিনি চট্টগ্রামের মানুষের প্রতিও সন্মান দেখিয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নেতৃত্বে আমার মতো একজন নগণ্য মানুষকে তিনি দ্বিতীয়বার দপ্তর সম্পাদক করেছেন। আপনাদের(চট্রগ্রামের নেতাকর্মী) ভালোবাসায় আমি অভিভুত, আনন্দিত, আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে চট্রগ্রাম শহরে বরণ করেছেন। আপনাদের কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই।

 

চট্রগ্রামের আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীণ নেতৃত্বসহ প্রয়াত নেতাদের স্বরণ করে বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী লীগে চট্টগ্রাম একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে বলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচজনকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে রেখে চট্রগ্রামবাসীকে সম্মানিত করেছেন। দায়িত্ব পাওয়া মানে সংবর্ধনা নেয়া নয়, দায়িত্ব পাওয়া মানে দায়িত্ব পালন করার একটি দায়িত্ববোধ, কর্তব্যবোধ।

 

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ দপ্তর সম্পাদক বলেন, আজকে রাষ্ট্রের বিরুদ্ধে, দেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রকারিরা শুধু দেশে নয়, দেশের বাহিরে বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার করে গণতান্ত্রিক শাসন ব্যবস্থাকে ব্যহত করতে চায়। আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে প্রতিজ্ঞাবদ্ধ হই, আমরা একে অপরের বিরুদ্ধে, দলের নেতাকর্মীদের বিরুদ্ধে নিজেদের শক্তির অপব্যবহার না করে আমরা যুদ্ধাপরাধি, জঙ্গিবাদী ও সন্ত্রাসবাদী গোষ্টির বিরুদ্ধে আমাদের রাজনৈতিক, সাংগঠনিক শক্তি ব্যয় করি।

 

চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে সংবর্ধনায় চট্রগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পিয়ারুল ইসলাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, চট্রগ্রাম দক্ষিন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হক চৌধুরী বাবুল, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাইদী, বাঁশখালি উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালীব, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, ঢাকা মহানগর আওয়ামী লীগের সদস্য রাশেদুল মাহমুদ রাসেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপরকমিটির সদস্য জিয়াউদ্দিন শিপু, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় পানি সম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়াসহ চট্রগামের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/রে.রি.প্র/জাহাঙ্গীর

Link copied!