ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বাংলাদেশ এখন তারেক রহমানের স্বপ্ন দেখছে: ফখরুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১০ পিএম, ২০ নভেম্বর, ২০২২
বাংলাদেশ এখন তারেক রহমানের স্বপ্ন দেখছে: ফখরুল

ফাইল ছবি

‘বাংলাদেশ এখন যে নেতার নেতৃত্বে নতুন করে স্বপ্ন দেখছে, তিনি হলেন তারেক রহমান। আজকের দিনটি আনন্দের হতে পারতো, যদি না বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে আমাদের এক নেতা নিহত না হতো। এ হত্যার জন্য ধিক্কার জানাই। ইতোমধ্যে চলমান আন্দোলনে আমাদের ৬-৭ জন কর্মী নিহত হয়েছেন।’

 

রবিবার (২০ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

 

মির্জা ফখরুল বলেন, ‘গত কয়েক মাসে দেশের বিভিন্ন স্থানে ৭টি গণসমাবেশ করেছি। দেখেছি মানুষগুলো কি অক্লান্ত পরিশ্রম করে সমাবেশ সফল করছেন। এ থেকেই তারেক রহমানের যোগ্য নেতৃত্বের প্রমাণ পাওয়া যায়। সুদূর প্রবাসে বসেও তিনি সব মনিটরিং করছেন। এভাবেই তিনি আমাদের আশার আলো দেখাচ্ছেন।’

 

তিনি বলেন, একটা স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের স্বপ্ন দেখিয়েছিলেন জিয়াউর রহমান। দুর্ভাগ্য যে, স্বাধীনতার ৫০ বছর পরে আমরা কিছুই পাইনি। সে অধিকার ফিরে পাওয়ার জন্য আমাদের এখন রাজপথে প্রাণ দিতে হচ্ছে। এত হতাশার মধ্যেও একমাত্র আলো দেখাচ্ছেন তারেক রহমান।

 

জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বের সভায় আরও উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

 

একুশে সংবাদ/চ্য.৪/পলাশ