AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকারি কর্মচারীদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পাবনা
০৭:১৪ পিএম, ১০ জুন, ২০২৪
সরকারি কর্মচারীদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সরকারি কর্মচারীদের নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

পাবনা সফরের দ্বিতীয় দিন সোমবার (১০ জুন) দুপুরে সার্কিট হাউসে জেলার সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ নির্দেশ দেন। সরকারি কর্মচারীরা সড়ক ও জনপথ এবং ইছামতি নদী খননসহ পাবনার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের তথ্যাদি তুলে ধরেন।

রাষ্ট্রপতি বলেন, ‘প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের ক্ষেত্রে এর গুণগতমান এবং নির্ধারিত সময়ে যাতে শেষ হয় তা নিশ্চিত করতে হবে। জনগণ যাতে কোনওভাবে ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সরকারের প্রতিটি টাকা যেন যথাযথ ব্যয় হয় তা নিশ্চিত করতে হবে।’

‘দেশের প্রান্তিক মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক যুগান্তকারী পদক্ষেপ যা বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। কমিউনিটি ক্লিনিক নির্মাণ ও পরিচালনায় সংশ্লিষ্টদের আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে,’ বলেন মো. সাহাবুদ্দিন।

জনগণের সেবক হিসেবে সরকারি কর্মচারীদের দায়িত্ব পালনের ক্ষেত্রে  জনস্বার্থকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ারও নির্দেশ দেন রাষ্ট্রপতি।

এ সময় রাষ্ট্রপতির সচিবরা উপস্থিত ছিলেন। এর আগে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আরিফপুরে পাবনা সদর কবরস্থানে তার বাবা-মা ও শশুর-শাশুড়ির কবর জিয়ারত করেন।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!