AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আরেক মামলায় গ্রেফতার মিল্টন সমাদ্দার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:২২ পিএম, ২৭ মে, ২০২৪
আরেক মামলায় গ্রেফতার মিল্টন সমাদ্দার

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে আরেক মামলায় গ্রেফতার দেখিয়েছেন আদালত। রোববার ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল হকের আদালত শুনানি শেষে মিরপুর মডেল থানার মামলায় তাকে গ্রেফতারের নির্দেশ দেন।

সোমবার (২৭ মে) মিরপুর মডেল থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সিকদার মহিতুল আলম তাকে এ মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০২১ সালের ৩ মার্চ রাত সাড়ে ১১টার দিকে বাদী মতিউর রহমান মল্লিক তার বান্ধবী আসমা আক্তার আয়েশার মাধ্যমে সংবাদ পান, মিরপুর-১ দক্ষিণ বিছিলের রাস্তায় অন্ধ বৃদ্ধ লোক পড়ে আছে। বাদী ওই বৃদ্ধ লোকটিকে অসুস্থ অবস্থায় পেয়ে দারুস সালাম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। অসুস্থ বৃদ্ধ মোতালেবকে সুচিকিৎসা ও দেখভাল করার জন্য আসামি মিল্টন সমাদ্দারের চাইল্ড অ্যান্ড ওল্ড এইচ কেয়ার নামক চিকিৎসা ও সেবা কেন্দ্রে ওইদিন রাতে হস্তান্তর করেন।

পরে ওই বিবাদী মিল্টন সমাদ্দার ও তার স্ত্রীসহ অজ্ঞাতনামা ৪-৫ জন ভিকটিম মোতালেবকে তার আত্মীয়স্বজনের কাছে দিয়ে দিয়েছে বলে জানতে পারেন। বাদী চাইল্ড অ্যান্ড ওল্ড এইচ কেয়ার সেন্টারে উপস্থিত হয়ে মিল্টন সমাদ্দারের কাছে ভিকটিম মোতালেবের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে।

একপর্যায়ে আসামি নাজমুলসহ অজ্ঞাতনামা ৪-৫ জন লাঠি ও লোহার রড নিয়ে উত্তেজিত হয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে আঘাত করে গুরুতর জখম করেন।

তখন নাজমুল জোরপূর্বক বাদীর কাছ থেকে দারুস সালাম থানায় লিপিবদ্ধকৃত ও চাইল্ড কেয়ারে হস্তান্তরের কাগজপত্র ছিনিয়ে নেয়। এমনকি মোবাইলে ধারণ করা মারামারির ভিডিও ডিলেট করে দেয় এবং জোরপূর্বক সাদা কাগজে স্বাক্ষর নেয়।


একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!