AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাজারীবাগে বাবার মারধরে পাঁচ বছরের শিশুর মৃত্যু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:১১ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪
হাজারীবাগে বাবার মারধরে পাঁচ বছরের শিশুর মৃত্যু

রাজধানীতে বাবার মারধরের শিকার হয়ে জান্নাতুল নামে পাঁচ বছরের এক মেয়ে শিশু নিহত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাজারীবাগের বৌবাজার এলাকায় ঘটে এ ঘটনা। ওই দিনই রাত সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় শিশুটি।

এ ঘটনায় শিশুর বাবা রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। তিনি পেশায় লেগুনাচালক। নিহত জান্নাতুল তার একমাত্র সন্তান ছিল।

জান্নাতুলের মামা রাহাত জানান, শিশুর বাবা রাসেল মাদকাসক্ত ছিলেন। সন্ধ্যার দিকে বাসায় এসে মেয়েকে খাবার দিচ্ছিলেন তিনি। কিন্তু মেয়ে খাবার খেতে না চাইলে বিরক্ত হয়ে তাকে মারধর করেন। পরে মেয়ে কান্নাকাটি করলে তার মাথা দেওয়ালের সঙ্গে আঘাত করে রক্তাক্ত করেন বাবা।

এসময় শিশুর চিৎকার শুনে তার মা ও প্রতিবেশীরা দৌড়ে এসে তাকে উদ্ধার করে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নাদির শাহ বলেন, জান্নাতুল মাথায় গুরুতর আঘাত পেয়েছে। পড়ে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

 

একুশে সংবাদ/জা.নি/সা.আ

Link copied!