AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বাংলাদেশ রেলওয়ে

চাঁদের ওপর নির্ভর করে দুইদিনের ট্রেনের টিকিট বিক্রি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:০৯ পিএম, ৯ এপ্রিল, ২০২৪
চাঁদের ওপর নির্ভর করে দুইদিনের ট্রেনের টিকিট বিক্রি

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ইতোমধ্যে ঢাকা ছাড়ছে মানুষ। এদিকে চাঁদ দেখার ওপর নির্ভর করে দুইদিনের টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে ঢাকা রেলওয়ে স্টেশনের স্টেশন ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার এই সিদ্ধান্তের কথা জানান।

তিনি বলেন, চাঁদ দেখার ওপর নির্ভর করে দুই দিনের টিকিট বিক্রি করা হবে। যদি আজ চাঁদ দেখা যায় তাহলে ১১ ও ১২ এপ্রিলের টিকেট বিক্রি করা হবে সন্ধ্যার পর থেকে। আর যদি চাঁদ দেখা না যায় তাহলে ১০ ও ১২ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে। এছাড়া ঈদের দিন সব আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধ থাকবে।

মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, গত ছয়দিন ধরে যারা অগ্রিম টিকিট কেটেছেন তারা নিরাপদে বাড়িতে ফিরেছেন। আজ এখন পর্যন্ত যেসব ট্রেন স্টেশন ছেড়েছে তাতে কোনো বিলম্ব হয়নি। একটা ট্রেনে আধা ঘণ্টা বিলম্ব হয়েছে।

তিনি আরও বলেন, আপনারা জানেন সোমবার কিছু বিশেষ অঞ্চলের ট্রেনে ব্যাপক চাপ হয়েছিল। বিশেষ করে পোশাক শ্রমিক একসঙ্গে এসে উঠেছে। আজ সকালে উত্তরাঞ্চলের একটাই ট্রেন ছিল, রংপুর এক্সপ্রেস। সেটাতেও অনেক চাপ পড়েছে। এছাড়া পঞ্চগড়গামী একতা এক্সপ্রেসেও ব্যাপক চাপ লক্ষ্য করা গেছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!