AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাবিতে ধর্ষণ: আরও দুই অভিযুক্ত গ্রেপ্তার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:০৭ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
জাবিতে ধর্ষণ: আরও দুই অভিযুক্ত গ্রেপ্তার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গণধর্ষণের মূল পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত মামুনুর রশিদকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংস্থাটির এক ক্ষুদে বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।  

র‍্যাব জানায়, মামুনকে রাজধানীর ফার্মগেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে ধর্ষণে সহায়তাকারী হিসেবে আরেক অভিযুক্ত মো. মুরাদকে নওগাঁ থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের অভিযোগ গত শনিবার পাওনা টাকা ফেরতের কথা বলে ক্যাম্পাসে ডেকে এনে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মো. মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে। তার সহযোগী হিসেবে নাম আসে বহিরাগত মামুনুর রশিদের।  

ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র। ভুক্তভোগীর মামলার প্রেক্ষিতে পরেরদিন মোস্তাফিজসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। মামুন ও মুরাদ পলাতক ছিলেন।  

ধর্ষণের ঘটনায় মোস্তাফিজুরসহ বিশ্ববিদ্যালয়ের ৬ শিক্ষার্থীর সনদ স্থগিত করেছে প্রশাসন। আর বহিষ্কার করা হয়েছে ৩ জনকে।

গত রোববারের বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মো. মোস্তাফিজুর রহমানকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা ও তার সনদ স্থগিত করা হয়। তাকে সহযোগিতাকারী একই বিভাগের শিক্ষার্থী মো. মুরাদ হোসেনকে সাময়িক বহিষ্কার ও সনদ স্থগিত করা হয়েছে। একই সঙ্গে তাকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। অন্যদিকে মুরাদ, সাব্বির ও মোস্তফা মনোয়ার সিদ্দিকীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

 

একুশে সংবাদ/ই.ট.প্র/জাহা

 

Link copied!