AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাগঞ্জে চাল কল মিল মালিকদের সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁদপুর
০২:৪৫ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৪
চাঁপাইনবাগঞ্জে চাল কল মিল মালিকদের সংবাদ সম্মেলন

চালের বাজার নিয়ে বর্তমানে কোন অস্থিরতা নেয়্। দানের দাম উঠানামা করায় চালের দামে কিছুটা হেরফের হওয়ায় স্বাভাবিক। তবে বর্তমানে চালের দাম নিয়ে বাজারে কোন অস্থিরতা নেয় বলে দাবি করেছেন জেলার চাল-কল মালিকরা। 

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজ এর সম্মেলন কক্ষে চাপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মির মালিক গ্রুপ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব পাঠ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মিল মালিক গ্রুপের সহ-সভাপতি আনোয়ার হোসেন। 

লিখিত বক্তরে তিনি জানান, সারাবছরে বিভিন্ন সময় ধানের দাম উঠানামা করায় চালের দামে একটু হেরফের হওয়ায় স্বাভাবিক। তারপরেও আমরা সহনীয় মুল্যে চাল সরবরাহ করে থাকি। কিন্তু চাঁপাইনবাবগঞ্জের মুনজুর ও সাগর অটো রাইস মিল এবং অন্যন্য মিলারদের নাম ঢাকা থেকে অপপ্রচার করা হয়েছে এটি সত্যি নয়। এরপরেও দুই একটি বিচ্ছিন্ন ঘটনা হয়তোবা ঘটে যায়। আমরা ইতিমধ্যে তার কারণ উল্লেখ করে প্রশাসনকে জানিয়েছি। আমরা জেলা প্রশাসনের সাথে মিটিং করে ইতিমধ্যে চালের বাজার সহনীয় রাখতে সুলভ মুল্যে চাল বিক্রির বাজার দর অর্থাৎ চারর মুল্য নির্রাধারণ করে প্রতোক মিলে ব্যনার ঝুলানো হয়েছে। বর্তমনে সরুচাল মিল থেকে ৬২ টাকা কেজি দরে বিক্রয় করা হচ্ছে। 

সংবাদ সম্মেলনে নবাব গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আকবর হোসেন, মোজাম্মেল হক অটো রাইস মিলের চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন, এরফান গ্রুপের জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম, ফারুক অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফারুক হোসেন, আতিক অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মফিজ উদ্দিন সহ অন্যান্য মিলারগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!