AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন মন্ত্রী পরিষদকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অভিনন্দন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩২ পিএম, ১১ জানুয়ারি, ২০২৪
নতুন মন্ত্রী পরিষদকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গঠিত নতুন মন্ত্রী পরিষদের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তার নেতৃত্বে নতুন সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের বঙ্গবন্ধু গবেষণা পরিষদ অভিনন্দন জানিয়েছে।


১১ জানুয়ারি এক অভিনন্দন বার্তায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, নতুন মন্ত্রী পরিষদ দেশের জনগণের আশা-আকাঙ্খা পূরণে সক্ষম হবেন বলে আমি প্রত্যাশা করছি। 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার মানুষের মানবিক মর্যাদা, সাম্য, সুশাসন ও মানবাধিকার প্রতিষ্ঠা করতে সফল হবেন। গত দেড় দশকে জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও গতিশীল নেতৃত্বের ফলে উন্নয়ন-অগ্রগতি অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ। বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি জাতীয় আন্তর্জাতিকভাবে প্রশংসিত। আগামী মেয়াদে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রগতি আরো গতিশীল হবে এবং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার অনুযায়ী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত, আধুনিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে বলে আমরা আশা করি। 

দেশের চলমান উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা সর্বস্তরে বাস্তবায়ন করতে নতুন সরকার শতভাগ সফল হবেন বলে আমরা আশা করি। তিনি অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!