AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি স্বৈরতন্ত্রে বিশ্বাস করে: আইনমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
০৭:৩২ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২৩
বিএনপি স্বৈরতন্ত্রে বিশ্বাস করে: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি সন্ত্রাসে বিশ্বাস করে তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। বিএনপি স্বৈরতন্ত্রে বিশ্বাস করে তাদের নিজেদের দলে কোনো গণতন্ত্র নাই।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে তার সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া খেলার মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, বিএনপিরা বাসার মধ্যে মিটিং করে আজকে অমুককে প্রেসিডেন্ট বানায়, তমুকরে সেক্রেটারি বানায়। আবার আরেক বাসায় গিয়ে তারা অন্য একজনরে কো-চেয়ারম্যান বানায়, আরেকজনকে সেক্রেটারি বানায়, এটাই হচ্ছে তাদের নিয়ম।

আইনমন্ত্রী বলেন, বিএনপি না বিশ্বাস করে দেশের জনগণকে, না বিশ্বাস করে গণতন্ত্রে, না বিশ্বাস করে নির্বাচনে। বিএনপি সব সময় নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করে।

আনিসুল হক বলেন, আমার আসনে আমার বিরুদ্ধে কোনো শক্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থী নাই। অনেকে আমাকে প্রশ্ন করেন, আমি কেন প্রত্যেক ইউনিয়নে মিটিং করছি। এর কারণ হলো আমি আখাউড়া-কসবাবাসীকে ভালোবাসি। আমি এও জানি আপনারা আমাকে ভালোবাসেন। নির্বাচন মুখ্য নয়, এই ভালোবাসার টানেই আমরা পরস্পর পরস্পরকে দেখতে যাই। ১০ বছর আপনাদের সেবা করে উন্নয়ন করেছি। সন্তানের দাবিতে ভোট দাবি করছি। ভালোবাসার দাবিতে আপনাদের ভোট চাই।

জনসভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় আইনমন্ত্রী আনিসুল হক তার সংসদীয় আসন কসবা-আখাউড়ার উন্নয়নের জন্য নানা প্রতিশ্রুতি দেন।

মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. আতাউর রহমান নাজিমের সভাপতিত্বে সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. এ. মতিন উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

Link copied!