AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রীর জনসভায় মানুষের ঢল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
১০:৩০ এএম, ২৮ অক্টোবর, ২০২৩
প্রধানমন্ত্রীর জনসভায় মানুষের ঢল

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত কেইপিজেড মাঠে আজকের জনসভায় মানুষের ঢল নেমেছে। ইতোমধ্যে  উপস্থিত হয়েছেন চট্টগ্রাম বিভাগের বিভিন্ন প্রান্ত থেকে আসা লাখো মানুষ।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর ১২টায় সমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুপুর ২টায় জনসভা শেষ করে আবার টানেল হয়ে পতেঙ্গার নেভাল একাডেমিতে যাবেন তিনি। এরপর দুপুর ২টা ১৫ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে পুরো কর্ণফুলী ও আনোয়ারায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। চট্টগ্রাম-কক্সবাজার সড়কের ক্রসিং অংশ ও বিভিন্ন আঞ্চলিক সড়ক দিয়ে মিছিলে-স্লোগানে উজ্জীবিত নেতাকর্মীদের স্রোত জনসভাস্থলের দিকে এগিয়ে যাচ্ছে। লাল-সবুজের টি-শার্ট ও মাথায় ক্যাপ পরে হেঁটে এবং পিকআপ ভ্যান, ট্রাক ও বাসযোগে বিভিন্ন সড়ক ধরে আসছেন নেতাকর্মীরা।

মিছিলে বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত আছেন।

এদিকে জনসভা উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠান মঞ্চ প্রাঙ্গণে ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। সেনাবাহিনীর সদস্য, র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) ও পুলিশের বিভিন্ন ইউনিট এবং এসএসএফ সদস্যরা জনসভাস্থলে অবস্থান নিয়েছেন।


একুশে সংবাদ/এসআর

Link copied!