AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্লেয়ারস এ্যাসোসিয়েশন অব ইসলামিক ইউনিভার্সিটির পুনর্মিলনী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩৯ পিএম, ৭ অক্টোবর, ২০২৩
প্লেয়ারস এ্যাসোসিয়েশন অব ইসলামিক ইউনিভার্সিটির পুনর্মিলনী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক ও বর্তমান খেলোয়াড়দের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত। আজ বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে ‘প্লেয়ারস এ্যাসোসিয়েশন অব ইসলামিক ইউনিভার্সিটি’র আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।

 

শনিবার (৭ অক্টোবর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের সামনে থেকে পাঁচ শতাধিক সাবেক ও বর্তমান খেলোয়াড়দের অংশগ্রহণে আনন্দ শোভাযাত্রা বের হয়।

 

শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়। 

 

প্রথম পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এছাড়াও রমো গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মহসিন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও বিশ্ববিদ্যালয়ের আইন বিষয়ক উপদেষ্টা এ্যাডভোকেট শাহ মুঞ্জুরুল হক, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক শাহ্ আলম ও পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব ড. আসাদুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, খেলাধুলায় অগ্রগামী হওয়ায় আমাদের বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে আমরা একটি বিভাগও খুলেছি। এটি বিশ্বের কাছে বিশ্ববিদ্যালয়কে চেনার জন্য মক্ষম বিষয় হিসেবে কাজ করবে। আমি এটার মাধ্যমে মহিরুহ গড়ে তুলেছি, যা এক সময় পরিপূর্ণ বৃক্ষে পরিণত হবে। একইসাথে এটা আমাদের খেলোয়াড় শূন্যতাও পূরণ করবে। এসময় তিনি এসোসিয়েশনটিকে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

 

একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

 

Link copied!