AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সন্তানদের প্রতি ভালোবাসার দ্বন্দ্বে বাবার আত্মহত্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১৮ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
সন্তানদের প্রতি ভালোবাসার দ্বন্দ্বে বাবার আত্মহত্যা

ময়মনসিংহের ত্রিশালে দুই সন্তানের প্রতি বাবা-মায়ের ভালোবাসার দ্বন্দ্বে বাবা তমিজ উদ্দিন (৫২) আত্মহত্যা করেছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত তমিজ উদ্দিন উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়া পাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।

 

প্রতিবেশী ও স্বজনেরা জানান, তমিজ উদ্দিনের তিন ছেলে ও এক মেয়ে। বড় দুই ছেলে ও মেয়ে বাড়িতেই থাকে। ছোট ছেলেকে কিছুদিন হলো বিদেশে পাঠানো হয়েছে। বাড়িতে অবস্থান করা বড় ছেলেকে মা বেশি ভালোবাসে আর মেজো ছেলেকে বাবা বেশি ভালোবাসে। এ নিয়ে বাবা-মায়ের মধ্যে ঝগড়া হয়। আর সেই ঝগড়ার জের ধরেই শারীরিকভাবে অসুস্থ তমিজ উদ্দিন আত্মহত্যা করেন।

 

তমিজ উদ্দিনের মেজো ছেলে নেজামুল বলেন, আমার বাবা আমাকে একটু বেশি ভালোবাসে আর আমার মা আমার বড় ভাইকে একটু বেশি ভালোবাসে। এটা নিয়ে মা-বাবার মধ্যে ঝগড়া হয়েছে। বাবা অসুস্থ। আগে আরও দুইবার স্টোক করছে। রাগের বশত ফজরের আজানের আগে আগে আত্মহত্যা করে ফেলছে। খোঁজ পাওয়ার পর আমরা নামানোর সাথে মুখে একটু পানি দিতেই উনি মারা গেছেন।

 

স্থানীয় ইউপি সদস্য আব্দুল্লাহ আল মাকসুদ খান বলেন, উনি মানসিক ও শারীরিকভাবে অসুস্থ। তবে শুনেছি দুই সন্তানকে ভালোবাসা নিয়ে উনাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়েছিল। সাথে অভাব-অনটনের বিষয়টি তো আছেই।

 

ত্রিশাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে আত্মহত্যার ঘটানটি ঘটতে পারে। তমিজ উদ্দিনের মরদেহ ময়নাতদন্তে মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/ত.ক.প্র/জাহা

Link copied!