AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীর নয়াপল্টনে চলছে বিএনপির গণ-অবস্থান কর্মসূচি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:২৯ এএম, ১১ জানুয়ারি, ২০২৩
রাজধানীর নয়াপল্টনে চলছে বিএনপির গণ-অবস্থান কর্মসূচি

সরকারের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে রাজধানীতে গণ-অবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি।

 

বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১টার দিকে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ গণ-অবস্থান কর্মসূচি শুরু হয়। এটি বিকেল ৩টা পর্যন্ত চলবে।

 

ইতোমধ্যে গণ-অবস্থান কর্মসূচিতে অংশ নিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম প্রমুখ।

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই গণঅবস্থান থেকে সরকার পতনের দাবিতে যুগপৎ আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা করবেন বলে ধারণা করা হচ্ছে।

 

এ দিন সকাল থেকে গণ-অবস্থান কর্মসূচিতে উপলক্ষে ছোট ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের সংখ্যা বাড়তে থাকে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

 

এদিকে, কর্মসূচির নামে যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে রাজধানীজুড়ে সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি পালন করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রাজনৈতিক দলগুলোর পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

 

একুশে সংবাদ.কম/ আট.প্র/জাহাঙ্গীর

Link copied!