AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিবের শ্রদ্ধা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৩:০১ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন এবং বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশল সমিতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতৃবৃন্দ।

 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন।

 

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তি‌নি। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন মইতে মন্তব্য লেখেন এবং স্বাক্ষর করেন। এ সময় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অ‌তি‌রিক্ত স‌চিব ড. মো: আশরাফুল ইসলাম বাবুল, মো. হা‌মিদুর রহমান খান, শা‌কিলা জে‌রিন আহমেদ উপস্থিত ছিলেন।

 

এরপর বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশল সমিতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান। পরে সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ও তাঁর প‌রিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 

 

এ সময় বাংলাদেশ পিড‌ব্লিউ‌ডি ডিপ্লোমা প্রকৌশল সমিতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমি‌তির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/মু.মো.হু/এসএপি/

Link copied!