ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিবের শ্রদ্ধা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ
০৩:০১ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নতুন সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন এবং বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশল সমিতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতৃবৃন্দ।

 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন।

 

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তি‌নি। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন মইতে মন্তব্য লেখেন এবং স্বাক্ষর করেন। এ সময় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অ‌তি‌রিক্ত স‌চিব ড. মো: আশরাফুল ইসলাম বাবুল, মো. হা‌মিদুর রহমান খান, শা‌কিলা জে‌রিন আহমেদ উপস্থিত ছিলেন।

 

এরপর বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশল সমিতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান। পরে সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ও তাঁর প‌রিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 

 

এ সময় বাংলাদেশ পিড‌ব্লিউ‌ডি ডিপ্লোমা প্রকৌশল সমিতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমি‌তির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/মু.মো.হু/এসএপি/