AB Bank
ঢাকা শনিবার, ১৫ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চীনে যুক্তরাষ্ট্রের ৪ শিক্ষককে ছুরিকাঘাত


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:২৮ পিএম, ১১ জুন, ২০২৪
চীনে যুক্তরাষ্ট্রের ৪ শিক্ষককে ছুরিকাঘাত

চীনের এক পাবলিক পার্কে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ের ৪ জন শিক্ষককে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করেছে। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করে হয়েছে। সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

আইওয়া কর্নেল বিশ্ববিদ্যালয় এক বিবৃতিতে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের আইওয়া কর্নেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা নর্থ চীনের জিলিন শহরের এক পার্কে গিয়ে এই ঘটনার শিকার হন ৪ শিক্ষক।

আইওয়া কর্নেল বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি অ্যাডাম জাবনের বলেছেন, তার ভাই ডেভিড এই ঘটনায় আহত চারজনের একজন। সোমবার (১০ জুন) পার্কে একটি পুরানো স্থাপনা দেখতে গিয়েছিলেন সেই শিক্ষকরা। তখন ছুরিসহ এক ব্যক্তি তাদের ওপর হামলা চালায়।

মার্কিন পররাষ্ট্র দফতরের একজন মুখপাত্র বলেছেন, তারা চীনে মার্কিন শিক্ষকদের উপর হামলার বিষয়টি সম্পর্কে জেনেছেন তবে বিস্তারিত তথ্য এখনও পাওয়া যায়নি।

চীনের উক্ত এলাকার পুলিশ কর্তৃপক্ষ এখনও এই ঘটনার বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানায়নি। এই ঘটনার ছবিগুলো সামজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে তিন জন গুরুতর রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। তবে চীনা ইন্টারনেট থেকে ছবিগুলো সরিয়ে নেয়া হয়েছে।

 

একুশে সংবাদ/চ.আ/সা.আ

Link copied!