AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের রগরগে বর্ণনা দিলেন পর্ন তারকা


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:২৫ পিএম, ৯ মে, ২০২৪
ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের রগরগে বর্ণনা দিলেন পর্ন তারকা

ট্রাম্পের বিরুদ্ধে মঙ্গলবার আদালতে বেশ রগরগে সাক্ষ্য দেন পর্নো তারকার স্টর্মি ডানিয়েলস। ২০০৬ সালে হোটেল কক্ষে তার সঙ্গে ট্রাম্প কী কী করেছিলেন সবিস্তারে তার বর্ণনা দেন তিনি। তার বক্তব্য এতোটাই খোলামেলা ছিল যে বিচারক তাকে মাঝে মাঝে থামিয়ে দিতে বাধ্য হন।

 

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হাশ মানি ট্রায়ালে মঙ্গলবার আদালতে সাক্ষ্য দিলেন মামলার অন্যতম প্রধান চরিত্র পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস। আদালতের সামনে প্রশ্নোত্তরে ড্যানিয়েলস ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের সবিস্তার বর্ণনা দিয়েছেন।

স্টর্মি ড্যানিয়েলসের সাক্ষ্যের পর ট্রাম্পের আইনজীবীরা মিসট্রায়ালের আবেদন করলে বিচারক হুয়ান মারকান তা প্রত্যাখ্যান করেন।

The Stormy Daniels ‍‍`Hush Money‍‍` Trial: Donald Trump Should Be Very Worried  | New York Law Journal

ট্রাম্পের বিরুদ্ধে মঙ্গলবার আদালতে বেশ রগরগে সাক্ষ্য দেন স্টর্মি ডানিয়েলস। ২০০৬ সালে হোটেল কক্ষে তার সঙ্গে ট্রাম্প কী কী করেছিলেন সবিস্তারে তার বর্ণনা দেন তিনি। তার বক্তব্য এতোটাই খোলামেলা ছিল যে বিচারক তাকে মাঝে মাঝেই থামিয়ে দিতে বাধ্য হন।

প্রসিকিউটরদের জিজ্ঞাসাবাদের মুখে ড্যানিয়েলস তার সাক্ষ্যে বলেন, ২০০৬ সালে ট্রাম্প তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন। একটি সেলিব্রেটি গলফ টুর্নামেন্টে ট্রাম্পের সঙ্গে তার সাক্ষাৎ হয়েছিল। সেখানে লেক টাহোই-তে নিজের হোটেলকক্ষে স্টর্মি ড্যানিয়েলকে ডেকে নেন ট্রাম্প।

তিনি বলেন, ওই রাতে ট্রাম্প তার সামনে ‘দ্য অ্যাপ্রেন্টিস’ অনুষ্ঠানে আসেন এবং তাকে বলেন, তিনি যেন ট্রাম্প বিবাহিত তা নিয়ে চিন্তা না করেন। স্টর্মি এরপর আদালতে তার বক্তব্যে ট্রাম্প হোটেলের বেডে তাকে কিভাবে আহ্বান করেছিলেন সেই দৃশ্য ফুটিয়ে তোলেন।

Stormy Daniels Not Credible Because She‍‍`s In Porn, Says Donald Trump‍‍`s  Lawyer

আদালত কক্ষেই ড্যানিয়েলস ও ট্রাম্পের আইনজীবী প্রায় চিৎকার করে একে অপরের সঙ্গে কথা বলেন।

আদালতে ড্যানিয়েলসের বিশ্বাসযোগ্যতা কমানোর চেষ্টায় মামলার সঙ্গে সম্পর্কিত নয় এমন বিষয়গুলোতে ট্রাম্পের আইনজীবীরা বেশি মনোযোগ দেন। ট্রাম্পের আইনজীবীরা তাকে ‘লোভের দ্বারা চালিত মিথ্যাবাদী’ বলেও আখ্যায়িত করেন।

ড্যানিয়েলস জানান, ২০১৬ সালের নির্বাচনের ঠিক আগে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেনের কাছ থেকে এক লাখ ৩০ হাজার ডলার নিয়েছেন তিনি। ড্যানিয়েলসের অ্যাকাউন্ট ও পরবর্তীতে অর্থ প্রদানের বিষয়টি ট্রাম্পের বিরুদ্ধে মামলার ভিত্তি তৈরি করে।

Donald Trump Hush Money Case: পর্নস্টারের সঙ্গে রিলেশন-বিছানা-ঘুষ,  ট্রাম্পের কেসটি ঠিক কী? - Donald Trump and porn star stormy daniels case,  all you need to know about former US president trump and

কোহেন ড্যানিয়েলসকে এতো দেরিতে অর্থ প্রদান করেছেন যে তিনি চুক্তিটি প্রায় বাতিল করে দিয়েছিলেন। অবশেষে আইনজীবী ও এজেন্টের অর্থ কাটার পর ড্যানিয়েলস এক লাখ ৩০ হাজার ডলার থেকে ৯৬ হাজার ডলার পান।

ড্যানিয়েলস বলেছেন, গণমাধ্যম প্রশ্ন শুরু করার পর তিনি এই চুক্তি থেকে বেরিয়ে আসার জন্য একজন আইনজীবী নিয়োগ করেন। প্রসিকিউটররা বলেন, কোহেনকে দেয়া অর্থের হিসাব ঢাকতে ব্যবসায়িক রেকর্ডগুলোতে কারসাজি করেছেন ট্রাম্প। তবে ৭৭ বছর বয়সী ট্রাম্প নিজেকে নির্দোষ দাবি করেছেন।

আদালতে সাক্ষীর স্ট্যান্ড থেকে মাত্র কয়েক ফুট দূরে বসে থাকা সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের চেহারায় ড্যানিয়েলসের সাক্ষ্য দেয়ার সময় এক ধরনের তিক্ত অভিব্যক্তি ছিল। এক পর্যায়ে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতেও দেখা যায়।

স্টর্মি ড্যানিয়েলস বৃহস্পতিবার পুনরায় সাক্ষ্য দিতে আদালতে আসবেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!