AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশির মরদেহ


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:৪৫ পিএম, ২২ মার্চ, ২০২৪
মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশির মরদেহ

মালয়েশিয়ার পেরাক রাজ্যের ইপোহ শহরের রাজা মনজিৎ সিং ইপোহ হাসপাতালের  মর্গে পড়ে আছে কুমিল্লা জেলার নুরের জামানের ছেলে মো. আবদুল সোবহান নামে ৪৯ বছর বয়সী এক বাংলাদেশির মরদেহ।

মৃতের হাতে লেখা পাসপোর্টে বিস্তারিত তথ্য না থাকায় এবং এখনও পর্যন্ত তার আত্মীয়-স্বজনদের খুঁজে না পাওয়ায় মরদেহ দেশে পাঠানো যাচ্ছে না বলে জানিয়েছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস।

প্রবাসী ওই বাংলাদেশির বিস্তারিত পরিচয় নিশ্চিতে বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে চেষ্টা চালাচ্ছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস। পাশাপাশি মরদেহ শনাক্তের জন্য স্বজন বা অন্য পরিচিতজনদের হাইকমিশনে যোগাযোগ করতে বলা হয়েছে।

হাইকমিশনের এক বিবৃতিতে বলা হয়, স্ট্রোক জনিত কারণে মো. আবদুল সোবহানকে ২০২২ সালে অপরিচিত এক ব্যক্তি হাসপাতালে ভর্তি করেছিলেন। চলতি বছরের ১৭ মার্চ চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বাংলাদেশ হাইকমিশনকে অবগত করলে, হাসপাতালে গিয়ে খোঁজ নেয় বাংলাদেশ হাইকমিশন। 

কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ হাতে লেখা একটি পাসপোর্ট ছাড়া নিহতের পরিচিতজনের কোনো তথ্য দিতে পারেনি।

বিবৃতিতে আরও বলা হয়, দাবিদার না পাওয়া পর্যন্ত মৃত মো. আবদুল সোবহানের মরদেহ দেশে পাঠানো সম্ভব না। পরিচিত বা স্বজনদের মো. আবদুল সোবহানের মরদেহ শনাক্তের জন্য হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) সুমন চন্দ্র দাসের সঙ্গে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে। 

 

একুশে সংবাদ/সা.আ
 

 

Link copied!