ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

গুগলের সহ-প্রতিষ্ঠাতার স্ত্রীর সাথে প্রেমের গুঞ্জন, যে জবাব দিলেন ইলন মাস্ক


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
১২:২৯ পিএম, ২৫ জুলাই, ২০২২
গুগলের সহ-প্রতিষ্ঠাতার স্ত্রীর সাথে প্রেমের গুঞ্জন, যে জবাব দিলেন ইলন মাস্ক

 

টেসলার বস ইলন মাস্ক রবিবার (২৪ জুলাই) টুইটারে বলেছেন যে, তিনি এবং গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের বন্ধুত্ব এখনো রয়েছে এবং ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সাথে সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন। খবর রয়টার্সের।

 

ওয়াল স্ট্রিট জার্নালের একটি প্রতিবেদন প্রকাশের পরে মাস্কের টুইটগুলি এসেছে। যেখানে অজ্ঞাত সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, তিনি শানাহানের সাথে একটি সংক্ষিপ্ত সম্পর্কে জড়িত ছিলেন। এই ঘটনাটি ব্রিনকে এই বছরের শুরুতে শানাহানের সাথে বিবাহবিচ্ছেদের জন্য ফাইল করতে প্ররোচিত করেছিল এবং প্রযুক্তি বিলিয়নেয়ারদের দীর্ঘ বন্ধুত্বের অবসান ঘটিয়েছিল।

 

প্রতিবেদনটি খারিজ করে, মাস্ক টুইট করেছেন, "সের্গেই এবং আমি বন্ধু এবং গত রাতে একসঙ্গে একটি পার্টিতে ছিলাম! আমি নিকোলকে তিন বছরে মাত্র দুবার দেখেছি, দুবারই আশেপাশের অনেক লোকের সাথে।"

 

মন্তব্যের জন্য রয়টার্স অবিলম্বে ব্রিন বা শানাহানের কাছে পৌছাতে সক্ষম হয়নি। ব্রিনের একজন আইনজীবী ডব্লিউএসজে-তে মন্তব্য করতে অস্বীকৃতি জানান এবং শানাহান মন্তব্যে করেননি।

 

সান্তা ক্লারা কাউন্টি সুপিরিয়র কোর্টে দায়ের করা রেকর্ডের উদ্ধৃতি দিয়ে জার্নাল বলেছে, ব্রিন "অমিলনযোগ্য পার্থক্য" উল্লেখ করে বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন। বিবাহবিচ্ছেদের কাগজপত্র দাখিল করা হয়েছে কিনা তা রয়টার্স স্বাধীনভাবে নির্ধারণ করতে পারেনি।

 

তার প্রতিবেদনে, ডব্লিউএসজে আরও বলেছে, ব্রিন তার উপদেষ্টাদের নির্দেশ দিয়েছিলেন মাস্কের কোম্পানিতে ব্যক্তিগত বিনিয়োগ বিক্রি করার জন্য যখন তিনি বিষয়টি সম্পর্কে জানতে পেরেছিলেন। কাগজটি বলেছে যে সেই বিনিয়োগগুলি কতটা বড় ছিল তা নির্ধারণ করতে সক্ষম হয়নি বা কোন বিক্রয় করা হয়েছিল কিনা।

 

সূত্র রয়টার্স

 

একুশে সংবাদ.কম/জা.হা