AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদের আগেই সুখবর ও দুঃসংবাদ দিলেন মিলা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৫৬ পিএম, ১৪ জুন, ২০২৪
ঈদের আগেই সুখবর ও দুঃসংবাদ দিলেন মিলা

প্রায় তিন বছর পর কোরবানির ঈদ আসার আগেই ভক্তদের সুখবর দিয়েছেন দেশের জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। একইসঙ্গে ভক্তদের দিয়েছেন একটি দুঃসংবাদও। ভক্তদের জন্য মিলার সুখবর হলো অপেক্ষার অবসান করে অবশেষে চমক নিয়ে ফিরছেন তিনি। ‘রূপবান’র পর এবার ‘টোনা টুনি’ দিয়ে ভক্তদের চমক দেবেন মিলা।

মিলার দেয়া দুঃসংবাদটি হলো ‘টোনা টুনি’ শিরোনামের নতুন গানে মিলা আইটেম গার্ল হিসেবে হাজির হয়েছেন। ‘রূপবান’ এরপর আইটেম গার্ল হিসেবে এ গানটি মিলার দ্বিতীয় গান। তবে ভক্তদের দুঃসংবাদ দিয়ে মিলা জানান, আইটেম গান হিসেবে এ দ্বিতীয় গানটিই মিলার শেষ গান। এরপর আর কোনো গানে আইটেম গার্ল হিসেবে ধরা দেবেন না তিনি।

দেশের ব্যান্ড সংগীতে নারীদের মধ্যে যারা মঞ্চ মাতিয়ে শ্রোতামহলের দৃষ্টি আকর্ষণ করেছেন তাদের মধ্যে মিলার নামটি শুরুতেই থাকবে। নিজেকে প্রমাণ করেছেন দেশের শীর্ষ পারফর্মার হিসেবেও।

অ্যালবাম যুগে মিলা ছিলেন জনপ্রিয় পপশিল্পী। তবে ফিউশন ও লোকধারার গানও গেয়ে থাকেন তিনি। মিলাকে সর্বশেষ তিন বছর আগে দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ‘আইসালা’ শিরোনামের একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে দেখা যায়। তবে তিন বছরের বিরতির পর জি- সিরিজেরই ‘টোনা টুনি’ নিয়ে ফিরছেন মিলা।

গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন গায়িকা নিজেই। এতে মিলার সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন মারুফ চৌধুরী অমি। গানের ভিডিও নির্মাণ করেছেন ইলজার ইসলাম।

নতুন গানটি নিয়ে আশাবাদী মিলা। তিনি বলেন, ‘প্রথমবার আইটেম গানে হাজির হয়েছিলাম বহুল প্রশংসিত ‘রূপবান’ গানে। এরপর আর কখনোই এভাবে দেখা যায়নি আমায়।

মিলা বলেন, এরপর অসংখ্য বার আমার ভক্তরা আইটেম গানে দেখার আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু কেউ আমার মনের মতো করে গানের কথা দিতে পারছিল না। শেষ পর্যন্ত নিজেই গানের কথাগুলো লিখেছি। সেই সঙ্গে নিজের মতো করে সুর ও সংগীতায়োজন করেছি।’

মিলা আরও বলেন, ভক্তদের প্রত্যাশা অনুযায়ী ‘টোনা টুনি’ গানে হাজির হচ্ছি। তবে এমন আইটেম গানে আর কখনও হাজির হব না। নতুন গানটি হতে যাচ্ছে আমার দ্বিতীয় এবং শেষ আইটেম গার্ল হিসেবে পারফর্ম।

২ বছর আগে গানটি তৈরি করেছেন মিলা। শ্রোতা-দর্শকরা নিরাশ যেন না হন সে জন্য চমক নিয়েই ফিরতে চান তিনি। গায়িকার ভাষায়, মাঝে নতুন গানের অনেক প্রস্তাব পেয়েছিলাম কিন্তু, করিনি এই গানটির জন্য। দীর্ঘ সময় এই গানটির অপেক্ষায় ছিলাম। এ গানের জন্য অন্যরকম একটা মায়া তৈরি হয়েছে। গানের ভিডিও তৈরি হওয়ার পর প্রত্যাশা আরও বেড়ে গেছে। এখন শ্রোতাদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায়। এতটুকু বলতে পারি, বিভিন্ন উৎসব মাতানোর মতো একটি গান হয়েছে। গানটি দিয়ে মঞ্চ মাতানোর অপেক্ষায়ও আছি।

ভক্তদের উদ্দেশে মিলা বলেন, ‘গানটি মুক্তি পাওয়ার পর টিকটকে সবচেয়ে বেশি যাদের ভিডিও ভিউ হবে এবং যারা পারফর্ম ভালো করবে এমন ১০ জনের সঙ্গে আমি পারফর্ম করব।

এখন থেকে গানে নিয়মিত পাওয়া যাবে তাকে। পাশাপাশি আরও বেশি সরব থাকবেন মঞ্চে। যদিও চলতি বছর বিভিন্ন টিভি ও সামাজিক অনুষ্ঠানে মিলার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। আগের থেকে মিলার স্টেজে ব্যস্ততা বেড়েছে।

জি-সিরিজের ঈদ আয়োজনে শনিবার (১৫ জুন) গান ও মিউজিক ভিডিও নেটদুনিয়ায় মুক্তি পাবে।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!