AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও বলিউড সিনেমায় গান গাইবেন আতিফ আসলাম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪০ পিএম, ৭ মে, ২০২৪
আবারও বলিউড সিনেমায় গান গাইবেন আতিফ আসলাম

ভারতে পাকিস্তানি শিল্পীদের কাজ করা নিয়ে রয়েছে ভিন্ন নানা মত। কেউ পক্ষে, আবার কেউ বিপক্ষে। পুলওয়ামা কাণ্ডের পর থেকেই ভারতীয় সিনেমায় পাকিস্তানি শিল্পীদের কাজ বন্ধ রয়েছে। জারি করা হয়েছিল নিষেধাজ্ঞাও।

 

যদিও এ নিষেধাজ্ঞা ভারতীয় সুপ্রিম কোর্টে টেকেনি। এরপরও পাকিস্তানি শিল্পীদের নিয়ে ভারতে কম সমালোচনা হয়নি। তবে ব্যতিক্রম আতিফ আসলাম। বলিউড সিনেমায় তার ডাক আগেই এসেছিল। এবার আরেক ভারতীয় সিনেমায় গান গাইবেন পাকিস্তানি এই গায়ক।

এর আগে জানা যায়, ‘লাভ স্টোরি অব নাইনটিস’ সিনেমার জন্য গান রেকর্ড করেছেন আতিফ। এবার খবর, দক্ষিণী সিনেমায় প্রথমবার গান গাইছেন পাকিস্তানি গায়ক। মালয়ালম সিনেমা ‘হাল’-এর জন্য একটি গান রেকর্ড করবেন তিনি। সম্ভবত গানটি হিন্দিতেই গাইবেন।

প্রশান্ত বিজয়কুমারের পরিচালনায় তৈরি ‘হাল’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা শেন নিগমকে। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নান্ধাগোপান ভি। আতিফের সঙ্গে ছবিও শেয়ার করেছেন তিনি।

এদিকে পাকিস্তানি শিল্পী আতিফ আসলামের জন্য কেন লাল গালিচা বিছিয়ে দিচ্ছেন বলিউড প্রযোজকরা, তা নিয়ে প্রশ্ন তুলেছিল রাজ ঠাকরে নবনির্মাণ সেনা। সেনার সিনেমা বিভাগের প্রেসিডেন্ট অমিয়া খোপকার ফেব্রুয়ারি মাসে বলেছিলেন, ‘যে বা যারা পাকিস্তানি শিল্পীদের দিয়ে কাজ করানোর জন্য উৎফুল্ল হয়ে উঠেছেন, তাদের একেবারে নিজের জায়গা দেখিয়ে দেব। ভারতে পাকিস্তানি শিল্পীদের কিছুতেই বরদাস্ত করব না। দুর্ভাগ্যজনকভাবে আমাদের আবারও একই কথা বলতে হচ্ছে সবাইকে অতীত ঘটনা স্মরণ করানোর জন্য।’

যদিও বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজ এপ্রিল মাসে বলেন, ‘ওদের (পাকিস্তানি শিল্পী) এ দেশে আসতে দেওয়া উচিত আর এখানে কাজ করতে দেওয়া উচিত। ওরা খুবই প্রতিভাবান। হ্যাঁ, আমাদের মুম্বাইয়েও প্রতিভার কোনো অভাব নেই। কিন্তু ওদেরও তো সুযোগ পাওয়া উচিত।’

 

একুশে সংবাদ/এনএস

Link copied!