AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম করছেন দীঘি?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৮ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম করছেন দীঘি?

ছোটবেলায় একটি বিজ্ঞাপনে কাজ করে সবার নজরে আসেন প্রার্থনা ফারদিন দীঘি। তবে তিনি এক সময়ের জনপ্রিয় প্রয়াত নায়িকা দোয়েলের মেয়ে। মার থেকেই পেয়েছেন অভিনয়ের গুণ। তিনি বর্তমানে সবার প্রিয় নায়িকা হয়েই বিনোদন জগতে কাজ করে যাচ্ছেন সফলতার সঙ্গে। তবে শোনা যাচ্ছে তিনি প্রেমও করছেন। এ বিষয়ে দীঘি নিজেই কথা বলেছেন।

 

এবার ঈদে বেসরকারি টেলিভিশনে কথা বলতে গিয়ে তিনি বলেন তার পছন্দ ও অপছন্দের কথা। বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়ার মধ্যে আপাতত তার সময় কাটছে ইনস্টাগ্রামে। দীঘির পছন্দের খাবার বার্গার-বিরিয়ানি। সেখানে তিনি বলেন অভিনেত্রী না হলে তিনি হয়তো সংগীতশিল্পী হতেন।

জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে তার প্রেমের গুঞ্জন চলছে কিছুদিন ধরে। এ বিষয়ে দীঘি বলেন, ‘এটি সম্পূর্ণ মিথ্যা কথা, এটা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে। সে শুধুই আমার বন্ধু।’

কিন্তু তৌহিদ আফ্রিদি ও দীঘিকে নিয়ে কেন এমন গুঞ্জন? কারণ, তাদের অনেক টিকটক ভিডিও এবং স্থিরচিত্রে ঘনিষ্ঠভাবে দেখা গেছে। কিছু ভিডিওতে আবার তাদের বেশ মজা করতেও দেখা গেছে। অর্থাৎ, প্রায় তারা একসঙ্গে ধরা দেন ক্যামেরায়। গুঞ্জন সেখান থেকেই শুরু হয়েছে।

সিনেমা ও ওয়েব ফিল্ম প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয়, মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম—স্ক্রিনটাতেই শুধু পার্থক্য। এ ছাড়া আর কোনো পরিবর্তন দেখছি না। এটাতে যে পরিশ্রম দিই, আমি কিন্তু মূলধারার সিনেমাতেও একই পরিশ্রম দিচ্ছি। গল্পও সে রকমই হচ্ছে। বরং ওটিটির গল্প অনেক বেশি স্ট্রং হয়।

তিনি আরও বলেন, ‘দুই জায়গাতেই খুব ভালো কাজ হচ্ছে। যেমন, একটা সময় “প্রিয়তমা” হলে চলার পর ওটিটিতে মুক্তি দেওয়া হয়েছে। তার মানে প্ল্যাটফর্ম ছাড়া কোনো পার্থক্য নেই।’

চলচ্চিত্রে অভিনয়ের আগে গ্রামীণফোনের বিজ্ঞাপনে অভিনয় করে সকলের নজরে আসেন দিঘী। কাজী হায়াৎ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ দিঘী অভিনীত প্রথম চলচ্চিত্র। ২০২১ সালে ‘তুমি আছো তুমি নেই’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!