AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিবের নতুন সিনেমায় খলনায়ক হয়ে আসছেন যীশু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৫ পিএম, ২৬ মার্চ, ২০২৪
শাকিবের নতুন সিনেমায় খলনায়ক হয়ে আসছেন যীশু

একে একে নতুন নতুন ছবি উপহার দিচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। আবারও একটি বিগ বাজেটের সিনেমা করতে যাচ্ছে ‘সুড়ঙ্গ’খ্যাত পরিচালক রায়হান রাফী। নায়ক হিসেবে পর্দা ভাগ করে নেবেন শাকিব খান। তবে ভিলেন রুপে চমক দেয়ার কথা শোনা যাচ্ছে কলকাতার জনপ্রিয় এক তারকাকে।


বাংলাদেশ ও ভারতের তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই, এসভিএফ ও চরকি মিলে তৈরি করছে বিগ বাজেটের সিনেমা ‘তুফান’। কয়েকদিন আগেই কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী আর বাংলাদেশের মাসুমা রহমান নাবিলার যুক্ত হওয়ার কথা শোনা গেছে।

এবার শোনা গেল, সিনেমাটিতে খলনায়কের ভূমিকায় থাকছেন কলকাতার ‘আবহমান’খ্যাত অভিনেতা যীশু সেনগুপ্ত। তাকে দেখা যাবে ভিলেন চরিত্রে। তবে এই বিষয়ে নির্মাতা কিংবা প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। কিন্তু চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্র নিশ্চিত করেছে, তুফানে চুক্তিবদ্ধ হয়েছেন যীশু। শিগগিরই আসছে ঘোষণা।

জানা যায়, পুরোপুরি অ্যাকশন ধাঁচের ‘তুফান’ সিনেমায় খলনায়ক চরিত্রে প্রথমে আফরান নিশোকে প্রস্তাব দেয়া হয়েছিল। তবে তিনি রাজি না হওয়ায় যিশুকেই বেছে নিয়েছেন নির্মাতারা।

এক সাক্ষাৎকারে এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেছেন, এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। সবকিছু ঠিক থাকলে চলতি বছর কোরবানি ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বিগ বাজেটের এই সিনেমাটি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!