AB Bank
ঢাকা শুক্রবার, ৩১ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিঠুনের ‘কাবুলিওয়ালা’ দেখলেন রানি, ছবি দেখে কী প্রতিক্রিয়া তাঁর?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫৩ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
মিঠুনের ‘কাবুলিওয়ালা’ দেখলেন রানি, ছবি দেখে কী প্রতিক্রিয়া তাঁর?

দূরত্ব যাই হোক না কেন, বাংলা ছবি যে বাঙালির মনে আলাদা আবেগ তৈরি করে আরও এক বার তার প্রমাণ পাওয়া গেল। না হলে, সুদূর আরব সাগরপাড়ে বলিউডে মিঠুন চক্রবর্তী অভিনীত ‘কাবুলিওয়ালা’ দেখার হুজুগ ওঠে। আর নেপথ্যে কে রয়েছেন? রানি মুখোপাধ্যায়!


‘কাবুলিওয়ালা’ ছবিতে মিঠুনের নজরকাড়া অভিনয়ের খবর শুধু টলিউডে নয়, পৌছে গিয়েছে রানি মুখোপাধ্যায়ের কানে। শুধু তাই নয়, এই ছবি দেখার জন্য আগ্রহ প্রকাশ করেন রানির মা কৃষ্ণা মুখোপাধ্যায়। তাই নিজেকে আর আটকে রাখতে পারেননি ‘মর্দানি’র নায়িকা। গত সপ্তাহে প্রযোজকদের কাছে ছবিটি দেখতে অনুরোধ করেন রানি। আদিত্য চোপড়ার ঘরনির অনুরোধ ফেলতে পারেননি নির্মাতারা। নিজের পেশাগত কাজের বাইরে রানি বরাবরই প্রচার থেকে দূরে। তাই বিষয়টি নিয়ে বাড়তি প্রচার চাননি আদিত্য চোপড়া ঘরনি। কিন্তু খবর চাপা থাকেনি। খবর, গত সপ্তাহে মুম্বইয়ের যশরাজ স্টুডিয়োয় ছবির প্রযোজকদের তরফে ‘কাবুলিওয়ালা’র বিশেষ প্রদর্শন হয়। রানি ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন মুম্বইয়ের বাঙালি তারকা গোষ্ঠীর অনেকেই।


এই খবর যে সত্যি, তা স্বীকার করে নিয়েছেন ছবির পরিচালক সুমন ঘোষ। এই মুহূর্তে তিনি আমেরিকায় রয়েছেন। গনমাধ্যমকে বললেন, ‘‘আমিও জানতাম না। কিন্তু শুনলাম রানির মা নাকি ছবিটা দেখতে চেয়েছিলেন। সেই মতো গত সপ্তাহান্তে বিশেষ প্রদর্শনের আয়োজন করা হয়।’’ ছবি দেখার পর কী প্রতিক্রিয়া তাদের? সুমন এক মজার ঘটনা শোনালেন। ছবি দেখে রানি এবং তাঁর মা নাকি এতটাই খুশি হন যে, পরিচালকের সঙ্গে কথা বলতে চান। সেই মতো ফোন যায় সুমনের কাছে। কিন্তু ভারত ও আমেরিকার সময়ের পার্থক্যের জন্যই তখন সে দেশে গভীর রাত। ফোন ধরতে পারননি সুমন।


ফোনে কথা না হলেও উপস্থিত দর্শকদের প্রতিক্রিয়া পৌছে গিয়েছে পরিচালকের কাছে। ছবির প্রদর্শনে উপস্থিত ছিলেন রানির ভাই,বাপ্পি লাহিড়ীর স্ত্রী চিত্রাণী, কোরিয়োগ্রাফার বৈভবী মার্চেন্ট-সহ আরও অনেকে। বললেন, ‘‘আমার খুব ভাল লেগেছে যে, ওরা ছবিটার কথা শুনে নিজে থেকে দেখার উদ্যোগ নিয়েছেন। তার থেকেও বড় কথা, মিঠুনদার অভিনয় দেখে রানি এবং ওর মা নাকি অভিভূত।’’


‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ের জন্য এই মুহূর্তে কলকাতায় রয়েছেন মিঠুন। পর্দার কাবুলিওয়ালা কি জানেন যে, তার ছবি দেখেছেন রানি? সুমন জানালেন যে, খবর পাওয়া মাত্রই তিনি মিঠুনকে বিষয়টা জানিয়েছেন। রানির এই উদ্যোগের কথা জেনে ‘মহাগুরু’ও শুনে খুশি হয়েছেন। গত বছর বড়দিনের প্রাক্কালে মুক্তি পায় ‘কাবুলিওয়ালা’। ছবিতে মিঠুনের অভিনয় প্রশংসিত হয়। বক্স অফিসেও ছবিটি ভালই ফল করেছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!