AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংসারী আরবাজ, ব্রেকআপ মালাইকা-অর্জুনের!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:২১ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
সাংসারী আরবাজ, ব্রেকআপ মালাইকা-অর্জুনের!

পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর নাকি বিচ্ছেদের রাস্তায় হেঁটেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপূর। মাস কয়েক ধরেই চাপা গুঞ্জন অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে। যদিও সেই গুঞ্জন রীতিমতো ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন দুই পক্ষ। যখনই তাদের সম্পর্ক ভাঙার খবর এসেছে, তখনই হয় মালাইকাকে নিয়ে ডিনার ডেটে গিয়েছেন বা অর্জুনের জন্মদিনে নাচতে দেখা গিয়েছে মালাইকাকে। তবে ধোঁয়াশা ছিলই।

এবার যেন সত্যিটা এল প্রকাশ্যে। ঘনিষ্ঠ সূত্রের খবর, মাস দুয়েকে আগেই নাকি প্রেম ভেঙেছে অর্জুন-মালাইকার।

২০১৭ সালে ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কাপূরের জন্যই নাকি বিয়ে ভাঙে মালাইকার, এমনই গুঞ্জন বলিপাড়ায়। প্রায় বছর দুয়েক লুকিয়ে প্রেম করার পর ২০১৯ সালে নিজেদের সম্পর্কের কথা কবুল করে নেন মালাইকা-অর্জুন। তার পর বিভিন্ন সময়ে আদুরে ছবি, প্রেমের ইস্তেহার দিতে দেখা গিয়েছে যুগলকে। তবে হঠাৎ গত বছরের শেষ থেকে সম্পর্কে ছন্দপতন, অনেক বেশি ছাড়াছাড়া তারা। শোনা যাচ্ছে, মাস দুয়েক আগেই আলাদা হয়ে গিয়েছেন অর্জুন-মালাইকা।

তবে একেবারে হাল ছেড়ে দিতে নারাজ অর্জুন। বরং কিছুটা সময় নিচ্ছেন। তাদের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, মালাইকা জীবনের এমন একটা পর্যায়ে এসেছেন যেখানে প্রেম ভাঙা নয় বরং কীভাবে একসঙ্গে ভাল থাকা যায় তাতেই বেশি গুরুত্ব দিতে চাইছেন। তাই এই মুহূর্তে একসঙ্গে না থাকলেও খানিকটা সময় দিচ্ছেন একে অপরকে।

যদিও মালাইকার জীবনে যখন প্রেম সংঙ্কট, সেই সময় ঘোরতর সংসারী অভিনেত্রীর সাবেক স্বামী আরবাজ। সপ্তাহ খানেক আগেই রূপটান শিল্পী সুরা খানকে বিয়ে করেন অভিনেতা। এই মুহূর্তে স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রমিয়া রয়েছেন আরবাজ। সেই সময় যেন ঝড় উঠল মালাইকার জীবনে।

একুশে সংবাদ/এসআর

Link copied!