AB Bank
ঢাকা রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগে তৃপ্তিকে কী বলেছিলেন রণবীর?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১৯ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগে তৃপ্তিকে কী বলেছিলেন রণবীর?

এক মাস হতে চলল মুক্তি পেয়েছে বলিউড নির্মাতা সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। বক্স অফিসে মারকাট ব্যবসা করলেও ছবিকে কেন্দ্র করে তৈরি হয়েছে নানা বিতর্ক।

রণবীর কাপূরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী তৃপ্তি দিমরিকে। যে দৃশ্যকে কেন্দ্র করে একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। এমনকি তার মা-বাবারও এ বিষয়ে মত ছিল না। কিন্তু এই দৃশ্যে অভিনয় করতে গিয়ে যে তিনি অস্বস্তিতে পড়েননি সে কথা বার বার বলেছেন তিনি। অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগে তাকে কী বলেছিলেন রণবীর?

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, ‘আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম নিজে থেকেই। কেউ আমাকে বাধ্য করেনি। আমার এই পেশায় আসার কারণ, এই কাজটা আমার মধ্যে শিহরন জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি, তা আমার ক্ষতে মলম লাগায়।’

একদিকে তৃপ্তি যেমন এই কথা জানিয়েছেন, পাশাপাশি রণবীর কাপূর তাকে এমন একটা দৃশ্য অভিনয় করতে যে সাহায্য করছেন সেটাও জানান।

তৃপ্তির কথায়, ‘ওই দৃশ্য শুট করার সময় ঘরে পরিচালক, আমি, রণবীর ও চিত্রগ্রাহক ছাড়া অন্য কেউ ছিল না। রণবীর বার বার জিজ্ঞেস করছিল, ‘তুমি ঠিক আছ তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি স্বচ্ছন্দ তো?’

তৃপ্তি বলেন, ‘যখন আশপাশের মানুষেরা তোমাকে এতটা সাপোর্ট করেন, তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না।’

একুশে সংবাদ/এসআর

Link copied!